লাইফস্টাইল

IPL সব থেকে দ্রুত ৫০ করা কে এল রাহুলে গার্লফ্রেন্ডের ছবি আপনার ঘুম উড়িয়ে দেবে,কে সে জানুন

আপনারা সকলেই জানেন ভারতে এখন আইপিএল চলছে ।আর এই আইপিএল অনেক রেকর্ড তৈরি হচ্ছে আর অনেক রেকর্ড ভেঙে যাচ্ছে ।এবারের আইপিএল সেই রকমি একটি রেকর্ড করে দেখিয়েছে কে এল রাহুল যে মাত্র ১৪ বলে ৫০ রান করে দেখিয়েছে ।আর এবারের আইপিএল কে এল রাহুন পাঞ্জাবের হয়ে খেলছে ।আর এবছর রাহুলের দারুণ ফর্ম আছে ।যে অনেক নামি দামি বোলারের বলে ছক্কা মারতে দিধা বধ করেনি ।


আর রাহুল একজন বড় ক্রিকেটারের সাথে সাথে একজন ভালো মানুষ ।সে নর্মাল ম্যাচ আবার ইন্টারনেশনল সব ম্যাচে শতক করে দেখিয়েছে ।আর আপনারা শুধু রাহুলকে খেলার মাঠ্যে দেখে থাকেন কিন্তু খুব কম মানুষেই আছে যারা তাঁর নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে খুব কম জানেন ।আর রাহুল এর গারলফ্রেন্ড আছে ।


আর তাঁর গার্ল ফ্রেন্ডের নাম এলিকজির নাহর ।আর সে একজন বড় মডেল ।আর সে একজন বড় সেলিব্রিটিও ।আর আপনাদের জানিয়ে দি যে রাহুলের বয়স এখন মাত্র ২৫ বছর ।আর তাঁর গার্ল ফ্রেন্ড একটি বড় স্পোর্টস চ্যানেলে এঙ্কারিং করেছে ।আর এখন সে একটি হোটেল মার্কেটিং এসোসিয়েট ।

আর নাহর দেখতে খুব সুন্দরী তাঁর এই সব ছবিগুলি দেখলে আপনি তা বুঝতে পারবেন ।আর নাহর তাঁর ছবি মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকে ।আর তাঁর ছবিগুলি দেখলে আপনিও বলবেন যে তাকে দেখতে কোন অভিনেত্রি থেকে কম কিছু না ।আর নাহরকে অনেক বার কে এল রাহুলের সাথে ছবি পোস্ট করতে দেখা গেছে ।

আর এই ছবিতে আপনারা ক এল রাহুলকে কুকুরের সাথে দেখতে পাচ্ছেন ।আসলে রাহুল কুকুর খুব পছন্দ করে থাকে ।আর তাই কুকুরে মত সে তাঁর নিজের শরীরে ট্যাটু করেছে ।আর এছাড়াও আপনাদের জানিয়ে দি যে রাহুল জাপানি খাবার খুব পছন্দ করে থাকে ।আর রাহুলের রান্না করা একটি হবিতে প্রিনত হয়েছে ।আর কিছু সময় আগে কে এল রাহুল কে রান্না করতে একটি ছবি শেয়ার করতে দেখা গেছে ।