বিনোদন

‘একটু প্রেম দরকার’

ভুবনবাংলা বিনোদন ডেস্ক: ”মাননীয় সরকার একটা প্রেম দরকার”। এই নামেই ছবির মহরত অনুষ্ঠিত হয়েছিলো। কিন্তু সিনেমা করতে এসে পাল্টে গেল ছবির নাম। ”মাননীয় সরকার একটা প্রেম দরকার” নাম পাল্টিয়ে হয়ে গেল ”একটু প্রেম দরকার”!

চলচ্চিত্রের আলোচিত শাকিব খান ও শবনম বুবলী অভিনীত ছবি এটি। ছবির পরিচালক শাহীন সুমন। নাম পাল্টানো নিয়ে চ্যানেল আই অনলাইনকে এমনটাই জানান তিনি।

গত ২৬ জুন রাজধানীর ওয়েস্টিনে আনুষ্ঠানিক মহরত হয়েছিল ‘মাননীয় সরকার একটা প্রেম দরকার’ ছবির। তারপর এই নাম নিয়ে একাধিক কারণে ছবির শুটিং শুরু করতে দেরী হয়। শেষ পর্যন্ত গেল মাসের শেষের দিকে ছবির শুটিং হয়। তবে ‘মাননীয় সরকার একটা প্রেম দরকার’ নাম বাদ পরিবর্তন করা হয়।

পরিচালক শাহীন সুমন বলেন, শুধু নাম নয়, পুরোপুরি গল্পও পাল্টানো হয়েছে। বর্তমানে টানা শুটিং চলছে। খুব ভাল ভাবেই কাজ করছি। এই নামটাই পারফেক্ট মনে হয়েছে।

তিনি বলেন, আমার ক্যারিয়ারে ৪৯টি ছবি পরিচালনা করলেও মুক্তি পেয়েছে ৪৪টি ছবি। সবগুলো ছবির চেয়ে এটিকে এগিয়ে রাখবো। গল্প, টেকনিক্যাল সাপোর্ট, প্রযুক্তির ব্যবহার, শিল্পী, বাজেট সবকিছু থেকেই এগিয়ে থাকবে আমার এই ছবি। শাহীন সুমন বলেন, আধুনিক প্রযুক্তি যা কিছু আছে, সব ইকুয়েপমেন্ট এই সিনেমায় ব্যবহার করছি।

শাহীন সুমন বলেন, শুটিং শেষ হলে পোস্ট প্রোডাকশনের সবকাজ দেশের বাইরে থেকে করাবো। যাতে ছবি দেখার পর দর্শক না বলে সেকেলে! এজন্য আলাদা বাজেট রাখা হয়েছে। বাজেট স্বল্পতার কারণে এসব কাজ দেশ থেকেই করা হয়। কিন্তু এই ছবির জন্য হিউজ বাজেট রেখেছি।

জনপ্রিয় এই চিত্রপরিচালকের ভাষ্য, বাজেট, ইনস্ট্রুমেন্ট না দিয়ে অনেকেই বলেন এদেশের পরিচালকরা আধুনিক ছবি বানাতে পারে না। আমাকে এই ছবির জন্য পর্যাপ্ত বাজেট দেয়া হয়েছে, সুতরাং আমি এবার দেখিয়ে দেব। কাজটা শেষ করে দর্শকদের কাছে পৌঁছে দেই, তারপর তারাই বিচার করবেন ছবি কেমন হয়েছে।

বসগিরি, শুটার, অহংকার, রংবাজ, চিটাগাইংগা পোয়া নোয়াখাইল্ল্যা মাইয়া, সুপার হিরো, ক্যাপ্টেন খান এসব ছবিতে সফল জুটি হিসেবে শাকিব-বুবলী দর্শক টেনেছেন। এবার তারা শুরু করলেন ‘একটু প্রেম দরকার’ ছবির শুটিং।