বিনোদন

১৮ বছর পর একসাথে হলেন শাহারুখ, সালমান, রানি

এফপি

ডেস্কনিউজ; প্রায় ১৮ বছর পর ফের একসঙ্গে দেখা গেল শাহরুখ, সালমান ও রানিকে। সালমানের ‘দশ কা দম’ রিয়েলিটি শো। বলিউডে শাহরুখ-সালমানের ঝামেলার কথা অনেকেরই জানা। তবে এখন অবশ্য নিজেদের মধ্যে মন কষাকষি মিটিয়ে ফেলেছেন বলিউডের এই করণ-অর্জুন জুটি।

ফের কাছাকাছি এসেছেন তাঁরা। শেষবার সোনম কাপুরের বিয়েতে একসঙ্গে নাচ করতেও দেখা গিয়েছিল শাহরুখ-সালমানকে এবার তাঁদের সঙ্গে যুক্ত হলেন রানি মুখোপাধ্যায়ও।

‘দশ কা দম’ রিয়েলিটি শোয়ের ফাইনাল রাউন্ডের শ্যুট চলছিল। দেখা গেল অমিতাভ বচ্চনের লুকে ডায়াসে উঠে কথা বলছিলেন সুনীল গ্রোভার। এরপর পর্দা যখন উঠল তখন একসঙ্গে দেখা গেল রানি সালমন ও শাহরুখকে।
প্রথমে ‘করণ-অর্জুন’-এর স্টাইলে অনুষ্ঠানে প্রবেশ করেন শাহরুখ, সালমান। গরুর গাড়িতে চড়ে বসেছিলেন শাহরুখ। আর তা ঠেলতে ঠেলতে নিয়ে আসেন সালমন। শাহরুখ-সালমানের এন্ট্রিটা ছিল এরকমই। এদিন শাহরুখ ও রানিকে একসঙ্গে পেয়ে হাসি চাপতে পারছিলেন না সালমানও। প্রসঙ্গত, ১৯৯৫ সালে মুক্তিপ্রাপ্ত করণ-অর্জুন ছবিকে একসঙ্গে দেখা গিয়েছিল শাহরুখ সালমানকে।

শাহরুখ, সালমান ও রানির ‘দশ কা দম’-এর এই এপিসোডটি টেলিকাস্ট হওয়ার আগেই ছড়িয়ে পড়েছে এর ছবি।

‘দশ কা দম’ এর এই এপিসোড দেখলে অনেক শাহরুখ-সালমানের ভক্তই হয়ত খুশি হয়ে যাবেন, কারণ এতটা ঘনিষ্ঠ মধুর দৃশ্যে তাঁদের অনেকদিনই দেখা যায়নি। যদিও এর আগেও বিগ বস-এ শাহরুখ তাঁর ছবি ‘দিলওয়ালে’ ও ‘রইস’-এর প্রমোশনে গিয়েছিল ঠিকই, তবে সেসময়ও তাঁদের সম্পর্ক এতটা মধুর ছিল না।

শোনা যায়, বলিউডে শাহরুখ সালমানের সংঘর্ষের সূত্রপাত ২০০৮এ ক্যাটরিনার জন্মদিন পার্টিতে। পরবর্তীকালে ২০১৫ সালে তাঁদের সম্পর্ক ফের জোড়া লাগে।

সালমানের সঙ্গে সম্পর্ক ঠিক হওয়ার পর শাহরুখ সাংবাদিকদের সামনে বলেছিলেম, সম্প্রতি ‘টিউবলাইট’ ছবির জন্য সলমন ও আমি যখন শ্যুটিং করছি, তখন আমাদের দুজনেরই খুব লজ্জা লেগেছিল। এতবছর ধরে আমাদের মধ্যে যা ঘটেছে, যা প্রকাশিত হয়েছে এই সবকিছু নিয়েই আমি লজ্জিত।

উল্লেখ্য, সালমানের ‘টিউবলাইট’-এ কেমিও চরিত্রে দেখা গেছে শাহরুখকে। আবার শাহরুখের আগামী ছবি ‘জিরো’তেও নাকি কেমিও চরিত্রে উপস্থিত থাকবেন সালমান সে যাই হোক আপাতত ফের জোড়া লেগেছে এই দুই জনপ্রিয় তারকার বন্ধুত্ব।