খেলাধুলা

১০০ মিটারে বিকেএসপির শিরিন-হাসান দ্রুততম মানব-মানবী

ঢাকা সিটি এফসি লিঃ ১৪তম জাতীয় সামার এ্যাথলেটিকস  প্রতিযোগিতা-২০১৮ আজ শুক্রবার বিকাল সাড়ে ৪টায় যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার এম.পি, প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন।

আর বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এস এম সাদাত হোসেন সোহেল, এমডি, ঢাকা সিটি এফসি লিমিটেড ও সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ। ১৪ম জাতীয় সামার এ্যাথলেটিক্সেও আসরে সবচেয়ে আকর্ষণীয় পর্বে মো ঃ হাসান মিয়া আর শিরিন আক্তার বাজিমাত করেছেন।

দুই দিন ব্যাপি এই প্রতিযোগিতায় আজ প্রথম দিন ১২ টি ইভেন্টে শেষ হয়েছে। তার মধ্যে ১০০ মিঃ পুরুষ ইভেন্টে টানা ৭ বারের দ্রুততম মানব বাংলাদেশ নৌবাহিনীর মেজবাহ আহমেদ (সময় ১০.৯০) কে টপকিয়ে বিকেএসপির হাসান মিয়া (১০.৮০) দ্রুততম মানব হয়েছেন।

আসরে ০৫ টি স্বর্ণ, ০৪ টি রৌপ্য এবং ০৯ টি ব্রোঞ্জ সহ মোট ১৮টি পদক নিয়ে বাংলাদেশ সেনাবাহিনী প্রতিযোগিতার পদক তালিকার শীর্ষে অবস্থান করছে।  ০৪ টি স্বর্ণ, ০৭ টি রৌপ্য এবং ০৩ টি ব্রোঞ্জ সহ মোট ১৪টি পদক নিয়ে ২য় অবস্থানে আছে বাংলাদেশ নৌবাহিনী এবং ০২ টি স্বর্ণ নিয়ে ৩য় অবস্থানে আছেন বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)।