লাইফস্টাইল

হলিউডের এই ৫ জন অভিনেত্রীর ছবি দেখে আপনি অবাক হয়ে যাবেন। দেখুন ছবিগুলি…

যখনই হলিউডের অভিনেত্রীর নাম আসে তখন বিকিনি ও শট এর কথা মনে পড়ে।আপনি এটা শুনে অধৈয্ হয়ে যাবেন যে শাড়ি যেটা হিন্দুস্তানের মহিলাদের জন্য মানা হয়ে থাকে তা পড়ার জন্য অনেক সুন্দরী বিদেশিরা দেওয়ানি হয়ে আছেন। অধৈয্ হওয়ার দরকার নেই কারণ আজ আমরা 5 জন হলিউডএর অভিনেত্রীর ছবি দেখাবো যারা সারি পরে আর বেশি হতে ও সুন্দরী দেখাচ্ছেন।

অ্যাঞ্জেলিনা জোলি

হলিউডে এঞ্জেলিনা জলি তার হট ও এক্টিং এর জন্য তাকে সেরা অভিনেত্রী হিসেবে ধরা হইয়া থাকে । আপনাকে বলে দি যে এঞ্জেলিনা জোলির সারি পড়ার খুবই ইচ্ছা। আপনি ছবিতে দেখতেই পাচ্ছেন যে লাল পরের সাদা সারিতে তাকে খুব সুন্দর দেখাচ্ছে।

ক্যামেরন ডায়াজ

ক্যামেরন ডায়াজ চারলীজ এঞ্জেলস সিনেমাতে অভিনয় করেছেন, যিনি সমগ্র ভারতীয় চলচ্চিত্রের প্রতি অনুরাগী ছিলেন, তিনিও শাড়ি পরেছেন। ছবিতে আপনি দেখতে পারেন যে তিনি একটি কালো রঙের এমবদিয়ারী শাড়ি পড়েছেন। তাকে দেখে মনেই হচ্ছে না যে তিনি প্রথম শাড়ি পড়েছেন।

পামেলা অ্যান্ডারসন

আপনি তো হত ও বোল্ড লুকের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী পামেলা আন্ডার্সনকে চেনেন। যিনি আমেরিকার টিভি সিরিয়াল করে থাকেন। কিন্তু তিনি যখন বিগ বস এর সিসেন 4 এ আসেন তখন তিনি একটি শাড়ি পরে এসেছিলেন যেখানে তাকে খুব সুন্দর দেখাচ্ছিল।

অ্যাশলে জুড


অভিনয়ে সেরা আসলে জুড একটা ফ্যাংশন এ মজেনা রঙ্গএর এক শাড়ি পরে আসে সবাইকে চমকে দেন। আশ্চার্য যে তিনি যেভাবে শাড়ি পরে এসেছিলেন তা দেখে সবাই হতবাক হয়ে যান।

অপরাহ উইনফ্রে

বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল টিভি হোস্ট অপরাহ উইনফ্রে ছিল যখন হিন্দুস্তান এ আসেন তখন তিনি ডিজাইনার সব্যসাচী মুখার্জির হাতে ডিজাইন করা শাড়ি পড়েছিলেন এবং তিনি যখন ভারতে আসেন তখন এই সূত্রে অনেক শাড়ি পড়েন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here