বিনোদন

হঠাৎ থমকে গেলেন অপু বিশ্বাস! কিন্তু কেন?

ঢালিউডের ‘বিউটি কুইন’ খ্যাত নায়িকা অপু বিশ্বাস। বাংলাদেশি চলচ্চিত্রের এই অভিনেত্রী হঠাৎ থমকে গেলেন! তাহলে ঘটনাটি খুলে বলা যাক-

রাজধানীর গুলশানের একটি রেস্টুরেন্টে শুক্রবার (২৭ জুলাই) ‘এসএস মিউজিক ক্লাব’ নামে একটি ইউটিউব চ্যানেল উন্মোচন হয়েছে। সংগীত জগতে একসাথে ৫টি গান প্রকাশ করে যাত্রা শুরু করেছে ‘এসএস মিউজিক ক্লাব’। সেখানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির কর্ণধার আফরোজা সুলতানা পপি, উপদেষ্টা ও গীতিকার বিলিয়ান বিপু, সংগীত পরিচালক আবিদ রনি, নির্মাতা ওসমান মিরাজ, বিভিন্ন প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, শোবিজ অঙ্গনের মানুষ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস।

চ্যানেলটির ৫টি মিউজিক ভিডিও সবার জন্য যখন লঞ্চ করা হবে। তখন স্পিকারে পুরো ভলিউমে গান চলছে। এ সময় উপস্থিত প্র্রায় সবাইকে মিউজিকের তালে তালে সুর মেলাতে ও মাথা নাড়াতে দেখা গেছে। এমনকি বাদ যায়নি, অপু বিশ্বাসও। ওই সময় মিউজিকের সঙ্গে সঙ্গে মাথা দোলাচ্ছিলেন অপুও। কিন্তু, হঠাৎ থমকে গেলেন অপু!

এর কারণ হলো- গানের শেষ অংশতে শোনা গেলো ‘ও বন্ধু আমি সেই অপু বিশ্বাস’! এটা শুনে সবাই কিছু বোঝার আগেই স্টেজে বসেই রীতিমতো চিৎকার করে উঠলেন অপু বিশ্বাস! বলে উঠলেন, আমাকে নিয়ে গান! হোয়াট অ্যা সারপ্রাইজ! এরপর নিজেই মাইক্রোফোন নিলেন অপু।

এসএস মিউজিক ক্লাব-এর এমন সারপ্রাইজ প্রসঙ্গে অপু বলেন, অনেকদিন পর এতো বড় একটা সারপ্রাইজ পেলাম। আমি আগে ভাবতেও পারিনি যে আমার জন্য এতো বড় একটি সারপ্রাইজ অপেক্ষা করছে। সত্যি অনুভূতি ভাষায় প্রকাশ করতে পারছি না।