লাইফস্টাইল

হঠাৎ করেই নাম বদলে ফেললেন তাঁরা

আচমকা যেন নাম বদলের হিড়িক পড়েছে স্টুডিও পাড়ায়। একের পর এক নাম বদলে ফেলছেন টলিউডের নায়িকারা। নিজের নাম বদলে ফেলেছেন নুসরাত। হ্যাঁ, ঠিকই শুনছেন। টুইটারে এ কীর্তি করেছেন নায়িকা।

তাঁর দেখাদেখি আবার নাম পরিবর্তন করে ফেলেছেন মিমি চক্রবর্তী। বাদ যাননি প্রিয়াঙ্কা সরকারও। এমনকী, জয়া আহসান পর্যন্ত এই নাম বদলের খেলায় যুক্ত হয়েছেন। আর এই সমস্ত কিছুর জন্য দায়ী পরিচালক বিরসা দাশগুপ্ত। তাঁর ‘ক্রিসক্রস’-এর ঠেলায় এই নাম পরিবর্তনের পালা চলছে। বিশ্বাস না হয় নিজের চোখেই দেখে নিন।

উচ্চাকাঙ্ক্ষী মেহের (নুসরাত জাহান)। তবে জীবনের লক্ষ্য পূরণের তাগিদে পরিশ্রম করতেও দ্বিধা নেই তার। পরিবারের একমাত্র রোজগার করা সদস্য। অথচ বুকের ভিতর লুকিয়ে অন্য স্বপ্ন। সে স্বপ্ন কি পূরণ হবে? আটপৌরে রূপাও (সোহিনী সরকার) স্বপ্ন দেখে। তার মনে স্বপ্নগুলি আঁকিবুকি কাটে। জীবনের একটা ছবি কিছুতেই সম্পূর্ণ করতে পারছে না সুজি (প্রিয়াঙ্কা সরকার)।

স্বপ্নের সৃষ্টি কবে পূর্ণতা পাবে, জানে না সে। কিন্তু আশা কি ছাড়া যায়? স্বাধীনচেতা ইরা (মিমি চক্রবর্তী)। কিন্তু আবেগের মূল্য বোঝে সে। জানে পরিশ্রমের গুরুত্ব। অন্যদিকে আবার একা থাকাটা মিস সেনের (জয়া আহসান) চয়েস। জেদ করেই বেছে নিয়েছেন এই একাকীত্ব। এই পাঁচ মহিলার পাঁচ গল্প নিয়েই তৈরি বিরসার ‘ক্রিসক্রস’। মুক্তি পাবে ১০ আগস্ট। সেই ছবির খাতিরেই এই কাণ্ড ঘটিয়েছেন নায়িকারা। পালটে ফেলেছেন নিজেদের নাম।

নুসরাত, প্রিয়াঙ্কা, মিমি, জয়া প্রত্যেকে নিজেদের টুইটার প্রোফাইলের নাম পালটে ফেলেছেন। ব্যতিক্রম কেবল সোহিনী। তিনি হলেই যেন ষোলো কলা পূর্ণ হতো। তবে প্রচারের এই উপায় কিন্তু মন্দ নয়। বরং এতে যেন বিরসার ছবির চরিত্রগুলি নিয়ে উৎসাহ আরও বেড়ে গেছে। সংবাদ প্রতিদিন।