জাতীয়

সিলেটে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে ম্যাজিস্ট্রেট আহত

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি ও জামায়াত প্রার্থীর সমর্থকদের সঙ্গে আওয়ামী লীগের প্রার্থীর সমর্থক ও পুলিশের সঙ্গে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষের মধ্যে পড়ে আহত হয়েছেন একজন ম্যাজিস্ট্রেট।

সিলেটের জেলা প্রশাসক নুমেরি জামান জানান, নির্বাচনের দায়িত্বে থাকা ম্যাজিস্ট্রেট মতিউর রহমান বেলা দেড়টার দিকে কুমারপাড়া এলাকা দিয়ে যাওয়ার সময় সেখানে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ চলছিল। এ সময় তার গাড়িতে ঢিল পড়লে গ্লাস ভেঙে মতিউর আহত হন। একটি ঢিল তার নাকে লাগে। তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মতিউর রহমান সাংবাদিকদের বলেন, দুপক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হলে আমি মাঝখানে পড়ে যাই। একটি ঢিল আমার গাড়ির কাচে লেগে ভেঙে যায়। কাচের টুকরো এসে আমার গায়ে লেগেছে। একটু কেটে গেছে।

এর আগে বেলা ১টার দিকে ১৯ নম্বর ওয়ার্ডের বখতিয়ার বিবি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুই কাউন্সিলর প্রার্থী ঠেলাগাড়ি  প্রতীকের এসএম শওকত আমীন তৌহিদ ও ঘুড়ি প্রতীকের দিনার খান হাসুর সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন

এ ছাড়া সিলেট নগরীর বাগবাড়ি বর্ণমালা মহিলা সেন্টারে কেন্দ্র দখলের অভিযোগ করা হয়েছে। সকাল সাড়ে ৯টার দিকে আওয়ামী লীগ নেতা বিধান কুমার সাহার নেতৃত্বে কেন্দ্র দখল করা হয়।

পাশাপাশি ২০নং ওয়ার্ডের এমসি কলেজ কেন্দ্র, ১১নং ওয়ার্ডের লামাবাজার কেন্দ্র ও ৭নং ওয়ার্ডের জালালাবাদ আবাসিক এলাকার দুটি কেন্দ্র থেকে দরজা বন্ধ করে নৌকা প্রতীকে সিল মারা হচ্ছে বলেও জানিয়েছেন সেখানে থাকা প্রত্যক্ষদর্শীরা।