বিনোদন

সালমান খান – অরিজিৎ সিং এর মদ্ধে রেসারেসি কেন? জানুন

এফপি

বলিউড সুপারস্টার সালমান খান আজও সেকথা ভুলতে পারেননি, স্টার গ্লিটস অ্যাওয়ার্ড (২০১৪) অনুষ্ঠানে বিরোধের শুরু। ওই অনুষ্ঠানে ‘আশিকি টু’ ছবির ‘তুম হি হো’ গানের জন্য সেরা গায়কের পুরস্কার নিতে মঞ্চে এসেছিলেন অরিজিৎ। একটু দেরি করে আসায় অনুষ্ঠানের উপস্থাপক সালমান তাকে বলেছিলেন, ঘুমিয়ে পড়েছিলেন? উত্তরে জনপ্রিয় এই গায়ক বলেন, ‘আপনারা তো আমাকে ঘুম পাড়িয়ে দিয়েছিলেন।’এই কথাটিকে বেশ অপমান হিসেবে নিয়েছেন সালমান খান। এরপর সে নিয়ে অনেক জল ঘোলা হয়েছে। সালমান খান অভিনীত ‘সুলতান’ ছবির ‘জাগ ঘুমেয়া’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছিলেন অরিজিৎ। সেটি সরিয়ে দেন সলমান। তিনি গানটি রাহাত ফাতেহ আলি খানকে দিয়ে গাইয়েছিলেন।

এরপর এক চিঠিতে অরিজিৎ দু:খ প্রকাশ করেছিলেন সালমান খানের কাছে কিন্তু তাতেও মন গলেনি ‘ভাইজানের’। সম্প্রতি অরিজিতের গাওয়া আরও একটি গান তার ছবি থেকে বাদ দিয়েছেন তিনি।চাকরি তোলেটি পরিচালিত ‘ওয়েলকাম টু নিউ ইয়র্ক’ ছবির জন্য ‘ইশতেহার’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছিলেন অরিজিৎ সিং। কিন্তু সেটি ডিলিট করে রাহাত ফাতেহ আলি খানকে দিয়ে গানটি গাওয়াতে বাধ্য করেছেন সালমান।

ছবিটিতে বোমান ইরানি, করণ জোহর, রিতেশ দেশমুখ, রানা ডাগ্গুবাতি, দিলজিৎ দোশাঞ্জ, সোনাক্ষী সিনহাসহ অনেক তারকা অভিনয় করেছেন। এখানে অতিথি চরিত্রে দেখা যাবে বলিউড সুপারস্টার সালমান খানকে। আগামী ২৩ ফেব্রুয়ারি মুক্তি পাবে ছবিটি। ;মনের ডাইরি