বিনোদন

সালমানের বোনের সাথে প্রেম করতে করতেই বৌদির প্রেমে পড়েন অর্জুন, জানেন কী ঘটেছিল?

মালাইকা-অর্জুন

বিনোদন ডেস্ক : অবশেষে অনেক লুকোচুরির পর এবার নিজেদের সম্পর্ককে আনুষ্ঠানিক স্বীকৃতি দিতে চলেছেন মালাইকা অারোরা ও অর্জুন কাপুর। সম্পর্ককে অনেকটাই ঢেকে রাখার চেষ্টা করেছিলেন মালাইকা-অর্জুন। তবে এবার শোনা যাচ্ছে, তাঁরা নাকি সেই সম্পর্ককেই স্বীকৃতি দিতে চলেছেন।

ফিল্মফেয়ার সূত্রে খবর, ২০১৯-এ তাঁর থেকে ১২ বছরের ছোট অর্জুন কাপুরকে বিয়ে করতে চলেছেন মালাইকা। বর্তমানে অর্জুন কাপুরের বয়স ৩৩ বছর আর মালাইকা সম্প্রতি তাঁর ৪৫ বছরের জন্মদিন সেলিব্রেট করেছেন। তবে বয়স যে প্রেম, সম্পর্ক, বিয়ে এসবের ক্ষেত্রে আর কোনও বাধাই নয় সে প্রমাণ বি-টাউনে কিছু কম নেই। প্রিয়াঙ্কা-নিক, অনুপ জালোটা-জসলিন, সইফ-করিনা সহ রয়েছেন আরও আরও অনেকেই। শোনা যাচ্ছে মালাইকা-অর্জুন নাকি খুব শীঘ্রই তাঁদের সম্পর্কের কথা সাংবাদমাধ্যমের সামনে প্রকাশ্যে আনবেন।

যদিও মালাইকা অর্জুন প্রেমের গুঞ্জন বলিউডে এই প্রথমবার নয়। এর আগে আরবাজ খানের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের আগেই মালাইকা অর্জুনের-প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল । যে কারণে আরাবাজের পরিবারে অশান্তিও কম কিছু হয়নি। শুধুই তাই নয় সেসময় সালমানের বোন অর্পিতা খানের সঙ্গেও অর্জুন প্রেম করছিলেন বলে শোনা যায়। আর অর্পিতার সঙ্গে সম্পর্কে থাকতে থাকতেই অর্জুন মালাইকার সঙ্গে সম্পর্কে জড়ান।

যেকারণে ভেঙে পড়েছিলেন সলমনের আদরের বোন অর্পিতা। শুধু তাই নয় অর্জুন-মালাইকার সম্পর্কের জন্য ফাটল ধরে আরবাজ-মালাইকার ১৮ বছরের বিবাহিত জীবনে। মালাইকার সঙ্গে ছেলের সম্পর্ক নিয়ে চিন্তায় ছিলেন অর্জুনের বাবা বনি কাপুরও। তিনি সেসময় অর্জুনকে মালাইকার থেকে দূরে থাকর পরামর্শ দেন। বনি কাপুরের আশঙ্কা ছিল মালাইকার সঙ্গে সম্পর্কে জড়ালে সালমানের খারাপ নজরে পড়তে পারেন অর্জুন, যা তাঁর ক্যারিয়ারের ভয়ানক ক্ষতি হতে পারে। বাবার কথায় অর্জুন-মালাইকার সঙ্গে মাঝে দূরত্ব তৈরি করলেও পরে ফের সেই সম্পর্কের পিছনেই ছোটেন।