বিনোদন

সালমানের ছবিকে ‘না’ করে দিলেন প্রিয়াঙ্কা

সালমান অভিনীত ‘ভারত’ ছবির হাত ধরে ফের একবার বলিউডে কামব্য়াক হচ্ছিল কোয়ান্টিকো তারকা প্রিয়াঙ্কা চোপড়ার। এই খবর ফিল্মের নির্মাতারা জানানোর পাশাাপশি জানিয়েছিলেন প্রিয়াঙ্কা নিজেও। তবে, আচমকাই ‘ভারত’ ছাড়লেন প্রিয়াঙ্কা। আর ছবি ছেড়ে দেওয়ার নেপথ্যের কারণ হিসাবে জানালেন এক অদ্ভুত তত্ত্ব।

জানা গেছে, বৃহস্পতিবারই প্রিয়াঙ্কা জানিয়ে দেন যে তিনি ছেড়ে দিচ্ছেন ‘ভারত’। এর কারণ হিসাবে তিনি জানান একটি বড় প্রজেক্ট তাঁর হাতে রয়েছে। আর সেজন্য়ই তিনি ‘ভারত ‘ ছাড়ছেন। অনেকেই মনে করছেন প্রিয়াঙ্কার এই সিদ্ধান্তের নেপথ্যে রয়েছে নিক জোনাস। কারণ প্রিয়াঙ্কার ‘ভারত’ ছবিটি ছাড়ার পর, ছবির পরিচালক একটি টুইটে ‘নিক ‘ নামটি দ্ব্যর্থক ভাষায় ব্যবহার করেছেন।

অনেক দিন ধরেই নিক ও প্রিয়াঙ্কার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছিল। তারপরই প্রিয়াঙ্কার এরকম একটি সিদ্ধান্ত সামনে আসায় বেশ শোরগোল পড়ে যায়। তার চেয়েও বেশি গুঞ্জন শুরু হয়েছে বলিউডে।

অন্যদিকে, পরিচালক সোনালী বসুর ফিল্ম ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে অভিনয় করছে প্রিয়াঙ্কা। ছবিতে তিনি ছাড়াও রয়েছেন ফারহান ও জায়রা ওয়াসিম। সেই ছবিকে ‘বড় প্রজেক্ট’ হিসাবে সম্বোধন করেছেন প্রিয়াঙ্কা নাকি ‘বিয়ে’ কে ‘প্রজেক্ট’ হিসাবে দাবি করেছেন প্রিয়াঙ্কা তা স্পষ্ট হয়ি। তবে এক্ষেত্রে আলি আব্বাজ জাফরের টুইট ঘিরে জল্পনা বাড়ছে।