লাইফস্টাইল

সানি লিওনের কিছু না দেখা ছবি যেগুলো দেখলে আপনি অবাক হবেন, দেখুন এক্ষুনি

সানি লিওনকে কোন প্রবর্তনের প্রয়োজন নেই কারণ সে মূলধারার চলচ্চিত্রগুলির মধ্যে সবচেয়ে সফল অভিনেত্রীদের একজন। 2016 সালে, তিনি একটি সারিতে চতুর্থ সময় জন্য ভারতে শীর্ষ Googled সেলিব্রিটি হয়েছে। খুব অল্প বয়স থেকেই, তিনি খুব অ্যাথলেটিক ছিলেন এবং ছেলেদের সাথে স্টেডি হকি খেলেছিলেন, গান গাওয়া পছন্দ করতেন এবং নাচ করতেন।

শিখ পরিবারে জন্মগ্রহণ করেছিল ।


13 ই জুন, 1981 সালে কানাডা ওরানিয়াতে কানাডায় সিক্রেলে জন্মগ্রহণকারী করনজিৎ কৌর বোহরা জন্মগ্রহণ করেন।

তার বাবা তিব্বত এর ছিলেন কিন্তু দিল্লিতে বড় হয়েছিল এবং তার মা হিমাচল প্রদেশ এর ছিলেন। একটি অল্প বয়স্ক মেয়ে হিসেবে তিনি পরিচিত ছিলেন যিনি ছেলেদের সাথে হকি ও খেলতেন।

যখন তিনি ছোটর থেকে বড় হচ্ছিলেন


যদিও পরিবার ছিল শিখ, তার পিতা-মাতা তাকে ক্যাথলিক স্কুলে ভর্তি করেছিলেন, তারপর সেখানে সরকারি স্কুলে যেতে অনিরাপদ বলে মনে হয়।

যখন তিনি একটি কিশোর হয়ে ওঠে


তিনি 13 বছর বয়সে, তার পরিবার এক বছর পর ক্যালিফোর্নিয়ার লেক ফরেস্টে ফোর্ট গ্রাতিয়ট, মিশিগানে চলে যান এবং তার দাদির বাবা-মায়ের স্বপ্ন পূরণের পর পরিবারটি এক জায়গায় একত্রিত হয়। এই তার কিশোর দিনের বিরল ছবি ছিল।

তার প্রথম কাজ যখন তিনি প্রথম শুরু


তিনি অশ্লীল শিল্পে কাজ করার আগে একটি ট্যাক্স এবং অবসরকালীন ফার্মে জেফি ল্যুবে জার্মান জার্মানিতে কাজ করেন এবং পরবর্তীতে কাজ করেন।

এবং তার পরবর্তী কাজ


জার্মান বেকারিতে কাজ করার পর, সনি নার্সিংয়ের জন্য অধ্যয়ন করতেন। তিনি একটি পেডিয়াট্রিক নার্স হতে চেয়েছিলেন।

যখন তিনি এডাল্ট ফিল্মের মধ্যে উপস্থাপিত হয়েছিল


এবং তারপর তিনি একটি অ্যাডাল্ট তারকা হয়ে তার কাজ বাকি বব গায়কোনিন একজন আমেরিকান ফটোগ্রাফার এবং 1965 সালে প্রাপ্ত বয়স্ক পত্রিকার প্যান্টহাউসের প্রতিষ্ঠাতা লেওন নামটি বেছে নেন এবং তিনি সানিকে বেছে নিলেন কারণ এটি তার ভাইয়ের ডাক নাম ছিল এবং তাই তিনি সানি লিওন হয়ে উঠেছিলেন।

তার যৌনতা সম্পর্কে


18 বছর বয়সে সানি দেখেছিলেন যে তিনি উভকামী, তিনি নারী ও পুরুষ উভয়ের প্রতি আকৃষ্ট।

তার ভারত আগমন


২005 সালে এমটিভি ইন্ডিয়া এ এমটিভি অ্যাওয়ার্ডের জন্য স্নী ভারতীয় টেলিভিশনে প্রথমবারের মতো রেড কার্পেট প্রতিবেদক হিসেবে উপস্থিত হন।

তার ব্যক্তিগত জীবন

একটি সাক্ষাত্কারে সানি একবার জানায় যে তিনি এবং ড্যানিয়েল একটি রেস্টুরেন্টে ডেটে যায় এবং তিনি সঙ্গে সঙ্গে তার সাথে প্রেমে পড়ে গিয়েছিলেন। অনেকবার ডেনিয়েল কে রিজেক্ট করার পর অবশেষে তিনি ডেনিয়েল কে মেনে নেন ।

তিনি তার সাথে সুখী বিবাহিত জীবন করছেন এবং তিন সন্তানকে তাদের জীবনে স্বাগত জানাই।