বিনোদন

সাকিব-শ্রাবন্তীর অপেক্ষায় ‘আয়রন ম্যান’

আয়রন ম্যান হতে চান সিদ্দিকুর রহমান। এ কারণেই শরীরে সিলভার রংয়ের স্প্রে করে ঢাকার বিভিন্ন অলিগলিতে ঘুরে বেড়ান। পুরো চেহারায় রং করে আয়রন ম্যানের মতো সেজেছে। তাকে দেখে ছোট-বড় সবাই ভিড় জমায়। নায়ক হওয়ার স্বপ্নে সাকিব-শ্রাবন্তীর অপেক্ষায় রয়েছেন ‘লৌহ মানব’ সিদ্দিকুর।

মিরপুরে জাতীয় চিড়িয়াখার ভেতরের প্রবেশ পথের এক পাশে বিভিন্ন বয়সীর লোকজন ভিড় জমিয়েছেন। পেছন থেকে সবাই কি যেন দেখার চেষ্টা করছেন। কাছে গিয়ে দেখি একজন আয়রন ম্যান রাস্তার পাশে বসে আছেন।

কেউ আয়রন ম্যানের ছবি তুলছেন, কেউবা অবাক দৃষ্টিতে দেখছেন। তবে লৌহ মানবকে দেখতে বাচ্চাদের ভেতর বেশ উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে।
আয়রন ম্যান সিদ্দিকুর জানান, গরিব পরিবারে জন্ম নেয়ায় খুব বেশি লেখাপড়া করতে পারিনি। ছোট থেকে ইচ্ছা ছিলো বড় হয়ে চলচ্চিত্রের নায়ক হবো। কিন্তু সে স্বপ্ন পূরণ না হওয়ায় কৃত্রিম আয়রন ম্যান সেজেছি।

তিনি বলেন, আমি চিত্রনায়ক সাকিব খান ও শ্রাবন্তীর বড় ভক্ত। ব্যতিক্রম কিছু করে তাদের নজর কাড়তে চাই। তাই শরীরে স্প্রে করে আয়রন ম্যান সেজে ঢাকার পথে প্রান্তরে ঘুরে বেড়াই। যদি কোনদিন তাদের দেখা পাই তবে নায়ক হওয়ার ইচ্ছেটা সাকিব বা শ্রাবন্তীকে জানাবো।


আয়রন ম্যান বলেন, জন্মস্থান বরিশাল হলেও ছোট থেকে আমি ঢাকায় এক আত্মীয়র বাড়িতে থাকি। সপ্তাহে তিনদিন বিভিন্ন কাজ করি, বাকি দিনগুলো শরীরে সিলভার রংয়ের স্প্রে করে আয়রন ম্যান সেজে রাজধানীর বিভিন্ন এলাকায় ঘুরে বেড়াই।

আমার এই অবস্থা দেখে ছোট-বড় অনেকে আনন্দ পায়, আবার কেউ কেউ বাজে কথা বলে, পাগল বলে গালি দেয়। নায়ক হবার স্বপ্ন পূরণ না হওয়া পর্যন্ত তিনি আয়রন ম্যান সেজে রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াবেন বলে জানান।

সূত্র: জাগোনিউজ২৪