লাইফস্টাইল

সহ অভিনেতার কাছ থেকে প্রেমপত্র, প্রতিক্রিয়ায় যা বললেন প্রিয়া!!(ভিডিও)

আবারও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে ‘ওরু আদার লাভ’-খ্যাত প্রিয়া প্রকাশ ভারিয়ার ও রোশনের একটি ভিডিও। এবার চোখের ইশারা নয়, সরাসরি প্রিয়াকে প্রেমপত্র পাঠালেন রোশন।

চোখের ইশারায় লাখো তরুণের হৃদয় মাত করা তরুণীকে ঘিরে গত চারদিন ধরে তোলপাড় সোশ্যাল মিডিয়ায়। দেখা যায়, সপ্তাহ কাটতে না কাটতেই যেন পৃথিবী থেকে মহাকাশ পাড়ি দেয়া হয়ে গিয়েছে এই তরুণীর। সাধারণ থেকে অসাধারণ হতে তার সময় লেগেছে মাত্র ২৪ ঘণ্টা।

বলছিলাম প্রিয়া প্রকাশ ওয়ারিয়রের কথা। তিনি জানান, পূর্ব পরিকল্পনা ছিল না, সবটাই কাকতালীয়। নিজের ভাইরাল হয়ে যাওয়া ভিডিও নিয়ে প্রিয়া আরও বলেন, এই সমস্ত প্রচার, জনপ্রিয়তা, সবই আকস্মিকভাবে ঘটেছে। আমি জানি না কীভাবে এর ব্যাখ্যা করব।

প্রিয়া এখন ভারতীয় টেলিভিশন চ্যানেলের টিআরপি তোলার বেস্ট অপশন। তবে মুসলিম ভাবাবেগে আঘাত করেছে প্রিয়া প্রকাশ অভিনীত ‘মানিক্য মালারায়া পুভি’ গান। এমনটি অভিযোগ উঠেছে। এ জন্য বুধবার ভালোবাসা দিবসে এক যুবক প্রিয়া প্রকাশের নামে থানায় অভিযোগ করেছেন। ভারতের হায়দরাবাদের মুকিত খান নামের এক যুবক অষ্টাদশী এই নায়িকার নামে থানায় অভিযোগ করেন।

আর এতেই বিচলিত হয়ে এই দক্ষিণী অভিনেত্রী জানিয়েছেন, আমি এই বিষয়ে বিশেষ কিছু জানি না। তাই আমার চুপ থাকাই উচিত।

ভিডিওতে দেখা যাচ্ছে, রোশন ভ্রু নাচানোর পর প্রিয়াও ভ্রু নাচিয়ে উত্তর দেন। এরপর একটি বাচ্চা ছেলের হাত দিয়ে প্রিয়াকে প্রেমপত্র পাঠান রোশন। সেই পত্র পড়ে প্রথমে হাসিতে ফেটে পড়েন প্রিয়া। এরপর অবিকল ছবির দৃশ্যের মতো দুই আঙ্গুল দিয়ে প্রতিক্রিয়া জানান ছবির একটি গানের দৃশ্যের মাধ্যমেই রাতারাতি ভারতজুড়ে খ্যাতি পাওয়া প্রিয়া।

ভিডিওতে দেখুন