বিনোদন

সবচেয়ে ধনী টিভি অভিনেত্রী সোফিয়া

সোফিয়া ভারগারা

কোনো নড়চড় নেই। সোফিয়া ভারগারা নিজেকেই প্রতিবছর টেক্কা দিয়ে যাচ্ছেন। টানা সপ্তমবারের মতো তিনি ফোর্বস সাময়িকীর সর্বোচ্চ উপার্জনকারী টিভি অভিনেত্রীর তালিকার শীর্ষে নাম লেখালেন। ৪৬ বছর বয়সী কলম্বিয়ার এই সুন্দরী চলতি বছর আয় করেছেন ৪ কোটি ২৫ লাখ মার্কিন ডলার।

মার্কিন কমেডি টিভি সিরিজ ‘মডার্ন ফ্যামিলি’তে অভিনয় করে বিখ্যাত হয়ে ওঠেন সোফিয়া ভারগারা। তাঁর বার্ষিক আয়ের দিকে তাকালেই এই খ্যাতির পরিমাপ খুব সহজে করা যায়। ৪৬ বছর বয়সী এই অভিনেত্রী ৬ বছর ধরে ধনী টিভি অভিনেত্রী হিসেবে নিজের শীর্ষ অবস্থান ধরে রেখেছেন। ২০১৮ সালের সর্বোচ্চ উপার্জনকারী টিভি অভিনেত্রীর তালিকায় থাকা দ্বিতীয় নামটি ‘বিগ ব্যাং থিওরি’র ক্যালে কুকোর। তবে তিনি অর্থের হিসাবে অনেক পিছিয়ে আছেন সোফিয়ার চেয়ে। ক্যালের বার্ষিক আয় ২ কোটি ৪৫ লাখ মার্কিন ডলার।

সোফিয়ার এই আয় অবশ্য শুধু অভিনয় থেকেই আসেনি। এর সিংহভাগ এসেছে বিভিন্ন পণ্যের প্রচারদূত হিসেবে কাজ করায়। তা ছাড়া অভিনয়ের বাইরেও সোফিয়ার নিজের কিছু ব্যবসাপ্রতিষ্ঠান আছে। সেই আয়ও সোফিয়াকে ফোর্বস–এর সেরার তালিকার শীর্ষে রেখেছে।

সোফিয়া ও ক্যালের পর সর্বোচ্চ উপার্জনকারী টিভি অভিনেত্রীর তালিকায় আছেন ‘গ্রে’স অ্যানাটমি’র এলেন পম্পেও। এলেন এই সিরিজের গত ১৫ কিস্তিতে অভিনয় করছেন ‘মেরেডিথ গ্রে’ হিসেবে। ২০১৮ সালে এই অভিনেত্রীর আয় ২ কোটি ৩৫ লাখ মার্কিন ডলার। সর্বোচ্চ উপার্জনকারী চার নম্বর টিভি অভিনেত্রী হলেন ‘ল অ্যান্ড অর্ডার: এসভিইউ’র মারিস্কা হারগিটে (আয়: ১ কোটি ৩০ লাখ ডলার) আর পাঁচ নম্বরে আছেন ‘মডার্ন ফ্যামিলি’র জুলি বোয়েন (আয়: ১ কোটি ২৫ লাখ ডলার)। ফোর্বস