বিনোদন

সত্যি হলো ভবিষ্যদ্বাণী!

কয়েক দিন আগেই হয়ে গেল বাগদান। শোনা যাচ্ছে, কয়েক মাসের মধ্যে নাকি শুভ কাজটাও সেরে ফেলবেন পপ গায়ক নিক জোনাস আর বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

৩৬ বছর বয়সেই যে প্রিয়াঙ্কা বিয়ে করবেন তা নাকি আজ থেকে প্রায় ১৩ বছর আগেই ভবিষ্যদ্বাণী করেছিলেন বলিউডের জনপ্রিয় জ্যোতিষী সঞ্জয় বি জুমানি। বলিউডের অনেক তারকাই নিজেদের ভবিষ্যৎ জানতে তাঁর কাছে গিয়ে থাকেন। তবে প্রিয়াঙ্কা নাকি কখনো যাননি তাঁর কাছে। তাহলে?

জানা গেছে ‘ফিল্মফেয়ার’ ম্যাগাজিনে সঞ্জয় এসংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে নিয়মিত লিখতেন। সেখানেই এ তথ্য জানিয়েছিলেন ২০০৫ সালে। সঞ্জয় ব্যাখ্যা দিয়েছিলেন, ৯ সংখ্যাটি প্রিয়াঙ্কার জন্য শুভ। তার প্রভাবেই নায়িকার নাকি এখন সুসময় চলছে।

তাঁর দেওয়া ব্যাখ্যা অনুযায়ী, “পিসি যখন মিস ওয়ার্ল্ড হয়েছিলেন তখন তাঁর বয়স ছিল ১৮ (৯)। আবার যখন তিনি ‘ফ্যাশন’ ও ‘দোস্তানা’ ছবিতে অভিনয় করেন তখন তাঁর বয়স ছিল ২৭ (৯)। সেই ধারাবাহিকতায় তিনি ৩৬ (৯) বছর বয়সে বিয়ে করছেন।”

এখানেই শেষ নয়, ২০০৫ সালের সেই ভবিষ্যদ্বাণীতে সঞ্জয় এটাও বলেছেন, “৪৫ (৯) বছর বয়সে রাজনীতিতে আগ্রহ দেখাবেন প্রিয়াঙ্কা।” এখন দেখার বিষয় ৯ বছর পর সঞ্জয়ের এই ভবিষ্যদ্বাণীও সত্যি হয় কি না?