লাইফস্টাইল

শ্রীদেবীর পর এবার বলিউডে আর একটি খারাপ খবর ,দীপিকা পাডুকনের হয়েছে এই ভয়ঙ্কর অসুখ জানুন

২৪ ফেব্রয়ারি বলিউডের সব থেকে বড় অভিনেত্রি ,লক্ষ লক্ষ মানুষের মনে বাস করা শ্রীদেবী এই দুনিয়া ছেড়ে চলে গেছেন ।আর তাঁর মৃত্যুর পর এই বলিউডে একের পর এক খারাপ খবর আমাদের সামনে আসছে ।কিন্তু এই সব কিছু মানুষের হাতে নিয়ে ।আর এবার এই দুঃখ জনম ঘটনার পর আবার একটি খারাপ খবর এসেছে বলিউডে ।আর এই খবরটি এমন যেটি জানার পর আপনি চমকে যাবেন ।খবর অনুযায়ী দীপিকার ভয়ঙ্কর অসুখ হয়েছে ।


হ্যাঁ দীপিকা ফ্যানদের জন্যে একটি খারাপ খবর সামনে এসেছে ।আর রিপোর্ট অনুযায়ী দীপিকা পাডুকন একটি খারাপ অসুখে ভুগছেন ।আর ডাক্তারেরা দীপিকাকে ৩ থেকে ৪ মাস কাজ না করার জন্যে বলেছেন ।আর তাঁর এই অসুখের কারনে সে তাঁর পরের ফিল্মে আর কাজ করতে পারবে না ।


আপনারা সকলেই জানেন দীপিকা অনেক দিন ধরে একটানা এই বলিউডে অনেক ফিল্ম করে আসছেন ।আর ফিল্ম পদ্মাবতে যেভাবে দীপিকা অভিনয় করেছে তাতে খারাপ কিছু হয়ে গেছে ।আর খবর অনুযায়ী দীপিকা খুব পিঠের ব্যাথায় ভুগছেন ।আর ডাক্তারের তাকে ৩ ও ৪ মাস একদম বিশ্রাম নেওয়ার কথা বলেছে ।

আর তাঁর এই অসুখের কারনে তাঁর আসতে চলা ফিল্মে এখন সে কাজ করতে পারবে না ।আর এই ফিল্মটি বিশাল ভারদ্বাজ বানাচ্ছেন আর এই ফিল্মে দীপিকার সাথে ইরফান খান কাজ করবেন কিন্তু কদিন আগে তারও শরীর খারাপের কথা সামনে এসেছিল ।আর তাঁর এই খবর ভাইরাল হয়েছিল ।

আর তাঁর পিঠে খুব ব্যাথা হয়েছে এমন টাই জানা গেছে ।আর যেটি সময়ের সাথে সাথে খুব বেড়ে চলেছে ।আর অনেক কাজ করার ফলে তাঁর এই রকম অবস্থা হয়েছে ।অনেক দিন ধরে কাজ করে বিনা রেস্টে কাজ করার ফলে এই রকম হয়েছে সেটি জানা গেছে ।আর ডাক্তারেরা তাকে আরাম করার জন্যে বলেছে ।

আর আপনাদের জানিয়ে রাখি দীপিকার সাথে ইরফান খান একটি ফিল্মে কাজ করছে ।আর এখন ইরফান খান আর তাঁর তারপর দীপিকার শরীর খারাপের খবর সামনে আসার কারনে ফিল্মে স্যুটিং এখন বন্ধ আছে ।এবার দেখার বিষয় এটাই যে দীপিকার নতুন ফিল্ম কখন আসে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here