লাইফস্টাইল

শুধু সানিলিওন নন, আরও আছে ৯জন ভারতীয় জনপ্রিয় নীল-নায়িকা

নীল ছবিতে ভারতীয় প্রতিনিধি বললেই সানি লিওনের কথা মাথায় আসে। কিন্তু আরও নয় খ্যাত অভিনেত্রীর ছবি রইল, দেখে নিন।প্রিয়া অঞ্জলি— প্রিয়া পর্ন ইন্ড্রাস্ট্রিতে বেশ পরিচিত নাম। দিল্লিতে জন্মগ্রহণ করলেও মার্কিন এক দম্পতি দত্তক নেন প্রিয়াকে। ২০০৭ সাল থেকে তিনি নীল ছবিতে অভিনয় শুরু করেন।

(অভিনেত্রীর ইনস্টাগ্রাম) অঞ্জলি কারা— ভারতীয় এই নীল-নায়িকা বর্তমানে ইংল্যান্ডের বাসিন্দা। ২০০৩ সালে এই পেশায় আসেন। (অভিনেত্রীর ফেসবুক) লি জায়ে— ভারতীয় বংশোদ্ভূত এই সুন্দরী ইংল্যান্ডের ক্রয়ডনে জন্মগ্রহণ করেন। ২১ বছরে তিনি পেশায় যোগ দেন। (অভিনেত্রীর ফেসবুক) সাহারা নাইট— এঁর আসল নাম সাইদা ভোরাজি।

ইংল্যান্ডে জন্মগ্রহণ করেন তিনি। বাবা-মা দু’জনেই গুজরাতি। (অভিনেত্রীর ইনস্টাগ্রাম) জেনাভেভে জোলি— ভারতীয় এই পর্ণস্টারও বেশ খ্যাতিমান নীল দুনিয়ায়। (অভিনেত্রীর ফেসবুক)সাজিয়া সাহরি— ২০১১ সালে ২৭ বছর বয়সে পর্ন ইন্ড্রাস্ট্রিতে নাম লেখান সাজিয়া। একাধিক নীল ছবিতে তাঁকে দেখা গিয়েছে।

পর্ন দুনিয়ায় ভারতীয় প্রতিনিধি বললেই সানি লিওনের কথা মাথায় আসে। কিন্তু আরও নয় খ্যাত অভিনেত্রীর ছবি রইল, দেখে নিন।

প্রিয়া অঞ্জলি— প্রিয়া পর্ন ইন্ড্রাস্ট্রিতে বেশ পরিচিত নাম। দিল্লিতে জন্মগ্রহণ করলেও মার্কিন এক দম্পতি দত্তক নেন প্রিয়াকে। ২০০৭ সাল থেকে তিনি নীল ছবিতে অভিনয় শুরু করেন। (অভিনেত্রীর ইনস্টাগ্রাম)

অঞ্জলি কারা— ভারতীয় এই নীল-নায়িকা বর্তমানে ইংল্যান্ডের বাসিন্দা। ২০০৩ সালে এই পেশায় আসেন। (অভিনেত্রীর ফেসবুক)

লি জায়ে— ভারতীয় বংশোদ্ভূত এই সুন্দরী ইংল্যান্ডের ক্রয়ডনে জন্মগ্রহণ করেন। ২১ বছরে তিনি পেশায় যোগ দেন। (অভিনেত্রীর ফেসবুক)

সাহারা নাইট— এঁর আসল নাম সাইদা ভোরাজি। ইংল্যান্ডে জন্মগ্রহণ করেন তিনি। বাবা-মা দু’জনেই গুজরাতি। (অভিনেত্রীর ইনস্টাগ্রাম)

জেনাভেভে জোলি— ভারতীয় এই পর্ণস্টারও বেশ খ্যাতিমান নীল দুনিয়ায়। (অভিনেত্রীর ফেসবুক)

সাজিয়া সাহরি— ২০১১ সালে ২৭ বছর বয়সে পর্ন ইন্ড্রাস্ট্রিতে নাম লেখান সাজিয়া। একাধিক নীল ছবিতে তাঁকে দেখা গিয়েছে। (অভিনেত্রীর ইনস্টাগ্রাম)

ডেস্টিনি ডেভিল— পেশায় যোগ দেওয়ার আগে ইনি সাবিনা থেকে নিজের নাম পরিবর্তন করেন ডেস্টিনি ডেভিলে। (অভিনেত্রীর ফেসবুক)

গয়া পটেল— হরিয়ানার বাসিন্দা গয়ার আগেকার নাম শেরাম গায়ত্রী পঞ্চম। ২০০৭ সাল থেকে অ্যাডাল্ট ইন্ড্রাস্ট্রি-তে কাজ করছেন ইনি। (অভিনেত্রীর ফেসবুক)

আশা কুমারা— ২১ বছরের এই ভারতীয় অভিনেত্রী পর্ন দুনিয়ায় বেশ পরিচিত। (অভিনেত্রীর ফেসবুক)

সানি লিয়ন— এঁর পরিচিতি আর নতুন করে দেওয়ার কিছু নেই। ভারতীয় বংশোদ্ভূত এই কানাডিয়ান মডেল বর্তমানে বি-টাউনের অন্যতম সফল অভিনেত্রী। (অভিনেত্রীর ফেসবুক)