লাইফস্টাইল

শাহরুখ খান যাকে ঘৃণা করে তাঁর সাথে হয়ে গেছে সুহানার প্রেম,কে সে জানলে চমকে যাবেন জানুন

এখন সব থেকে বেশী বলিউডে স্টারদের সন্তানদেরকে নিয়ে আলোচনা হয়ে থাকে ।আর শাহরুখ খানে মেয়ে সুহানাকে আপনারা সকলেই জানেন ।আর সুহানাকে আপনারা আইপিএল ম্যাচ চলা কালীন দেখেছেন যেখানে তাকে দেখতে খুব সুন্দরী লাগছিল আর যার জন্যে সুহানা চর্চার বিষয় হয়েছিল ।আর এখন একটি খবর খুব ভাইরাল হচ্ছে আর এই খব্রটি সুহানা খান কে নিয়ে ।আর খবর অনুযায়ী সুহানা খান নাকি শাহীদ কাপুরের সাথে ডেট করতে যেতে চায় ।


হ্যাঁ এই কথাটি একদম সত্যি ।আর আপনারা জানেন যে শাহরুখ খানের একজন বড় শত্রু ।আর এখন স্টাওর কিডদের নিয়ে খুব চর্চায় আছে সুহানা ।আর কিছু দিন আগে সুহানা তাঁর একটি ছবির কারনে ভাইরাল হয়েছিল আবার এখন সে নাকি শাহিদ কাপুরের সাথে ডেটে যেতে চায় এটি এখন খুব ভাইরাল হচ্ছে ।


আর এই খবরটি একটি ওয়েবসাইটে দেওয়া হয়েছে ।আসলে সুহানা খান একটি ইন্টারভিউ জানিয়েছিল যে সে সব থেকে বেশী কোন বলিউড অভিনেতাকে পছন্দ করে থাকে ।আর কার সাথে সে ডেটে যেতে চায় ।আর তখন তাঁর উত্তরে শাহিদ কাপুরের নাম বলেছিল ।আর আপনারা সকলেই জানেন শাহিদ বিবাহিত ।তাও তাঁর সাথে যেতে চায় সুহানা ।মেয়েরা শাহিদের জন্যে এখন পাগল ।

আর সুহানা তাকে খুব পছন্দ করে থাকে ।আর এই খবরটি সকলকে চমকে দেওয়ার মত কারন শাহরুখ খান শাহিদ কাপুর আর প্রিয়াঙ্কা চোপড়ার মধ্যে সেই রকম ভাব দেখতে পাওয়া যায় না ।আবার একটা সময় ছিল যখন প্রিয়াঙ্কা আর শাহরুখের সম্পর্কের কথা খুব ভাইরাল হয়েছিল ।আর তারপর তারা আলাদা হয়ে গিয়েছিল ।

আর তারপর প্রিয়াঙ্কা লাইফে শাহিদের এন্ট্রি হয়েছিল ।আর তাদের দুজনের সম্পর্ক অনেক দিন ধরে চলেছিল ।আর অনেক বার শাহিদকে প্রিয়াঙ্কার বাড়িতে দেখা গিয়েছিল ।আর এই সব কারনে শাহরুখ খান আর শাহিদ কাপুরের মধ্যে একটি ঝগড়া জিনিসের সৃষ্টি হয়েছিল ।কিন্তু তাদের এই ঝগড়া মিডিয়ার সামনে কোন দিন আসেনি ।