বিনোদন

শামার শরীরের প্রতি ভালোবাসা

ভারতে টিভি সিরিয়ালের একজন দর্শকপ্রিয় অভিনেত্রী হলেন শামা সিকান্দার। টিভি শো ‘ইয়ে হ্যায় মেরি লাইফ’ এ অভিনয় করে সাড়া ফেলে দেন শামা। তবে অভিনয়ের চেয়ে বিতর্কিত ছবি পোস্ট করেই বেশি আলোচনায় এসেছেন তিনি।

সম্প্রতি গ্রিসের মাইকোনোসে ছুটি কাটাতে গিয়ে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন শামা সিকান্দার।  অরেঞ্জ রঙের বিকিনি পরা সেই ছবির ক্যাপশনে তিনি লেখেন, বাচ্চারা ভালো ব্যবহার করলে তবেই যেমন ভালো লাগে, আপনার শরীরের কাঠামো ভালো হলে তবেই শরীরকে ভালোবাসতে ইচ্ছা করে।

নেটিজেনদের কাছে শামার ছবিও যেমন আকর্ষণীয়, তাঁর এই ক্যাপশনটিও সাড়া ফেলেছে অনেকের মনে। শরীরের প্রতি ভালোবাসার এই সংজ্ঞা তাই সোশ্যাল মিডিয়ার বুকজুড়ে ঘুরে বেড়াচ্ছে।

শামার শর্ট ফিল্ম সিরিজ ‘অব দিল কি শুন’ আসছে। এর গল্প মানসিক বিভিন্ন অসুস্থতা নিয়েই। এই বছরের জুন মাসে তার প্রিমিয়ারও হয়েছে।

শো সম্পর্কে বলার সময় শামা বলেন, আমি মানসিক রোগে আক্রান্ত সেই সমস্ত মানুষদের কাছে পৌঁছাতে চাই, সাহায্য করতে চাই। বলতে চাই, ‘সব অন্ধকারের পরেও আলো আছে, তাই চিন্তা করো না। আমি এর থেকে বেরিয়ে এসেছি এবং তুমিও পারবে।’ আমি আমার সবটুকু দিয়ে এই চেষ্টা করে যেতে চাই, জানান শামা।