লাইফস্টাইল

শাড়ি পরে নিকের সঙ্গে কোথায় গেলেন প্রিয়াঙ্কা?

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও আমেরিকান সংগীতশিল্পী নিক জোনাসকে নিয়ে সরগরম নেটদুনিয়া। প্রেমিক নিক জোনাসকে সঙ্গে নিয়ে ভারতে বেশ আনন্দেই সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া।

সেসব ছবি-ভিডিও বিশ্লেষণ করে কোনো কোনো সংবাদমাধ্যম জানতে চাচ্ছে মার্কিন সংগীতশিল্পী নিক এবং বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কার হাতের আংটিগুলো ‘প্রমিজ রিং’ কিনা।

আরেকটু এগিয়ে এসে বিনোদন ম্যাগাজিন ফিল্মফেয়ার জানান দেয়, পপতারকার সঙ্গে সাবেক বিশ্বসুন্দরীর বাগদান আগামী জুলাই মাসের শেষ সপ্তাহ বা আগস্ট মাসের প্রথম সপ্তাহে হওয়ার সম্ভাবনা রয়েছে।

তবে এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক বক্তব্য কারোর পরিবার থেকেই এখনো আসেনি।
বর্তমানে ভারতের গোয়ায় পরিবারের কয়েকজন সদস্য এবং নিককে নিয়ে ছুটি কাটাচ্ছেন ‘বেওয়াচ’ অভিনেত্রী।

২৭ জুন ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ছবিতে দেখা যায়, সাগরের দিকে মুখ করে দাঁড়িয়ে রয়েছেন প্রিয়াঙ্কার প্রেমিক নিক এবং ছোটভাই সিদ্ধার্থ চোপড়া। ছবিটির গায়ে জুড়ে দেয়া হয়েছে চারটি শব্দ- ‘আমার পছন্দের মানুষেরা- গোয়া’।

বয়ফ্রেন্ডের সঙ্গে গোয়া থেকে ছুটি কাটিয়ে এসে শাড়ি পরে সেজেগুজে কোথায় গেলেন বলিউডের লাভ বার্ডস?

গোয়া থেকে ফিরে মুম্বাইয়ে আকাশ আম্বানি ও শ্লোকা মেহেতার মেহেন্দি অনুষ্ঠানে নিক জোনাসকে নিয়ে গেলেন প্রিয়াঙ্কা। মেহেন্দি পার্টিতে আকাশ ও শ্লোকার সঙ্গে ছবিও ক্লিক করে নেন প্রিয়াঙ্কা। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন ‘পিগি চপস’৷ দুজনকে কনগ্র্যাচুলেশনও জানান ‘দেশি গার্ল’৷

গোয়া ট্রিপের পর মেহেন্দি পার্টিতে জোনাস ও প্রিয়াঙ্কার উপস্থিতি নিজেদের এনগেজমেন্টের গুঞ্জন আরও জোরালো করেছে। নিজে মুখে যদিও অফিসিয়ালি জুটি বাঁধার বিষয়ে মুখ খোলেননি প্রিয়াঙ্কা।

২০১৭ সালে নিউইয়র্কের বিখ্যাত ‘মেট গালা’ অনুষ্ঠানে প্রথম অংশ নিতে গিয়ে নিকের সঙ্গে পরিচয় হয় প্রিয়াঙ্কার। তারপর থেকেই দেখা যায় দুজন দুজনের প্রশংসায় ‘পঞ্চমুখ’।

এরপর জাতিসংঘের এই বিশেষদূত যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে নিকদের এক পারিবারিক অনুষ্ঠানে যোগ দিয়ে পরিচিত হন তার পরিবারের সদস্যদের সঙ্গে। এখন নিককে সঙ্গে নিয়ে ভারতে আসার পর পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে পরিচয় করিয়ে দেয়ায় গুঞ্জন আরো ভারী হয়ে উঠলো।