খেলাধুলা

রিয়াল মাদ্রিদ বিদায় জানাচ্ছেন মার্সেলো, কিন্তু….

এফপি

ডেস্কনিউজ রোনালদো রিয়াল মাদ্রিদ ছাড়ার পর থেকেই মার্সেলোকে নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। আর সেই গুঞ্জনে ঘি ঢেলেছে রিয়াল মাদ্রিদ কোচ লোপেতেগুইর এই সিদ্ধান্ত যখন মার্সেলোকে বদলি করান তিনি।

বিষয়টি মার্সেলো ভালোভাবে নিতে পারেনি। ম্যাচ শেষে সেই কথা নিজেও বলেছেন এই ব্রাজিলিয়ান তারকা। তবে কোচের সিদ্ধান্তের প্রতি সম্মান আছে বলেও জানিয়েছিলেন তিনি।

এদিকে রোনালদোর মাদ্রিদে সবচেয়ে ভালো বন্ধু ছিল মার্সেলো। আর জুভেন্টাসে যাওয়ার পর থেকেই মার্সেলোকে জুভেন্টাসে নিয়ে আসার আবদার তার। জুভেন্টাস কর্তৃপক্ষও তার কথা শুনছেন মন দিয়ে। তাইতো মার্সেলোকে রিয়াল মাদ্রিদ থেকে জুভেন্টাসে আনতে চান তারা।

গ্রীষ্মের দলবদলেই মার্সেলোকে চেয়েছিল জুভেন্টাস। তবে সেটা সম্ভব হয়নি রিয়াল মাদ্রিদের কারনে। তারা মার্সেলোকে ছাড়তে চায়নি। তবে এবার মার্সেলোর জন্য নতুন অফার প্রস্তাব করার চিন্তা করছে জুভেন্টাস। আর সেই অফার হবে সান্দ্রোকে রিয়াল মাদ্রিদে দিবে মার্সেলোর বিনিময়ে। ইতালিয়ান দৈনিক গুলো ফলাও করে এই নিউজ প্রকাশ করেছে।

ইতালিয়ান দৈনিক গুলো বলছে, আগামী জানুয়ারীতেই হতে পারে এই চুক্তি। কিন্তু খালি চোখে জানুয়ারীতে এই চুক্তি হওয়ার কোন সম্ভাবনা নেই। কেননা, মার্সেলো রয়েছে রিয়াল মাদ্রিদের চ্যাম্পিয়নস লিগ দলে। যদি সে তখন রিয়াল ছাড়ে তাহলে জুভেন্টাসের হয়ে চ্যাম্পিয়নস লিগ খেলতে পারবে না। আবার সান্দ্রো রয়েছে জুভেন্টাসের চ্যাম্পিয়নস লিগ দলে। সে তখন রিয়ালে খেলতে পারবে না। তাই জানুয়ারীর চেয়ে আগামী মৌসুমেই দল বদলের সম্ভাবনা বেশি তাদের।