লাইফস্টাইল

রামদেবকে কেন কন’ডম বানাতে বললেন রাখি?

ভারতের জনপ্রিয় যোগগুরু বাবা রামদেবকে কনডম বানানোর চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন টেলিভিশনের আলোচিত ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে দেওয়া এক ভিডিও পোস্টে বাবা রামদেবকে ঘিরে তিনি বেশ কিছু মন্তব্য করেন।

ইনস্টাগ্রামের ঐ ভিডিওটিতে রাখি বলেন, ‘বাবা রামদেব তো অনেক ধরনের প্রোডাক্ট তৈরি করছেন , তাহলে তিনি পতঞ্জলির কনডম তৈরি করে দেখান। সবাই পতঞ্জলির কনডম দেখতে চায়’। ভিডিওটি ফেসবুকে ইতিমধ্যেই ভাইরাল হয়ে উঠেছে, এমনকি চলছে নানা রকম আলোচনা-সমালোচনা।

কিছুদিন পরপরই এ ধরনের উদ্ভট কর্মকাণ্ডের মাধ্যমে আলোচনায় থাকতে পছন্দ করেন রাখি। সম্প্রতি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড ডিভা আনুশকা শর্মার বিয়ের পর আরেকটি ভিডিও শেয়ার করেছিলেন তিনি।

বাথরুমে বসে থাকা অবস্থায় অদ্ভুত সেই ভিডিওতে তিনি বলছিলেন, বিরাট বিয়ে করে ফেলেছেন, এখন আমার কী হবে’!উল্লেখ্য, এর আগে বলিউডের এই ড্রামা কুইন রাখী সাওয়ান্ত বহুবার বাবা রামদেবকে বিয়ে করার ইচ্ছে প্রকাশ করেছিলেন। কিছুদিন আগেও তিনি জানিয়েছেন, তার প্রস্তাবের বিনিময়ে বাবা রামদেব এখনও কিছু জানাননি।

রামদেবকে ছাড়া তিনি আর কাউকে বিয়ে করবেন না বলেও জানিয়েছেন রাখী।যদিও এসবে পাত্তা না দিয়ে বরাবরের মতো বাবা রামদেব জানিয়েছেন, তিনি সাধু। গার্হস্থ্য জীবনের প্রতি তার কোনো আগ্রহ নেই। এসব জিনিস থেকে তিনি দূরে থাকতে চান। মানুষের সেবা করতে চান।