বিনোদন

রাত কাটানোর প্রস্তাব প্রত্যাখ্যান করা কি কোন অপরাধ ? – সারিকা

এফপি

ডেস্কনিউজ; গত বুধবার থেকে সোশাল মিডিয়ায় ঝড়! শুটিং ডেট এর একদিন আগে ক্লায়েন্ট এর গাড়ি করে মানিকগঞ্জ যাওয়া এবং আগেরদিন দিন এবং রাত সেখানে তার সাথে থাকার প্রস্তাব প্রত্যাখ্যান করাটা কি কোনো অপরাধের খাতায় পড়ে? এটা কি অপেশাদারিত্ব? ওয়েল উইশার প্লিজ শেয়ার ইওর ভিউ।

ছোট পর্দার অভিনেত্রী ও মডেল সারিকার স্টেটাস এটি। বুধবার সন্ধ্যায় তিনি সোশাল মিডিয়া ফেসবুকে এই স্টেটাস দেন। কাউকে মেনশন করে সারিকা লেখেননি ঠিকই কিন্তু মানিকগঞ্জে শুটিং ছিল নির্মাতা মিজানুর রহমান আরিয়ানের একটি বিজ্ঞাপনের। কিন্তু সারিকাকে একাধিকবার ফোনে না পেয়ে শেষ পর্যন্ত পূর্ণিমাকে দিয়ে কাজটি করানো হয়। আর এ ক্ষেত্রে অভিযোগটা পূর্ণিমার দিক থেকে আসার পূর্বেই নির্মাতা আরিয়ানের দিক থেকেই আসে।

আরিয়ান জানান, সারিকার সঙ্গে কথা ছিল আগেরদিন (মঙ্গলবার) সন্ধ্যায় ইউনিটের গাড়িতে তিনি মানিকগঞ্জ যাবেন। তারপর আমরা একটা রিহার্সেলের পর ভোরেই শুটিং করব। সন্ধায় তো নয়ই ওই দিন রাত ১টা পর্যন্ত সারিকার সঙ্গে ফোনে যোগাযোগ করে পাইনি। উপায় না পেয়ে লোকসানের ভয়ে পূর্ণিমা আপাকে চূড়ান্ত করি। তাকে নিয়েই শুটিং করা হলো।

তবে এমন অভিযোগ পুরোটাই ভিত্তিহীন আর দায় এড়ানো বলে উল্লেখ করেছেন রাঙাপরী মেহেদির তথা মুসলিম কসমেটিকসের চেয়ারম্যান মাসুম সরকার।