বিনোদন

রণবীর সিং বেয়াদব, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও !

এফপি

ডেস্কনিউজ; মুম্বইয়ের রাস্তা দিয়ে যাওয়ার সময় এক ব্যক্তির গাড়ির মুখোমুখি এসে দাঁড়ায় রণবীর সিং-এর গাড়ি। কোনক্রমে এড়ানো যায় দুর্ঘটনা। ওই ব্যক্তি কেন বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছেন, তা নিয়ে প্রশ্ন করতে শুরু করেন রণবীর সিং। ওই ব্যক্তির গাড়ির সামনে হাজির হয়ে রণবীর দেখতে পান, তিনি মোবাইলে ব্যস্ত। এরপরই নাকি ওই ব্যক্তিকে দেখে গালিগালাজ শুরু করেন রণবীর সিং।

জানা গেছে, রনবীর সিং সেখানেবলেন, রাস্তার ওপর দিয়ে কেন বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছেন? বেপরোয়াভাবে গাড়ি চালানোর মাশুল যে কোন সময় আপনাকে গুনতে হবে। তার মাশুল গুনতে হতে পারে অন্যদেরও। রণবীর সিং-এর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়াতেই তা ভাইরাল হয়ে যায় নিমিষেই।

ওই ঘটনার পর সংশ্লিষ্ঠ ব্যক্তি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি স্ট্যাটাস শেয়ার করেন। সেখানে তিনি দাবি করেন, রণবীর সিং একজন বেয়াদব লোক। মানুষের সঙ্গে কীভাবে ব্যবহার করতে হয়, তা জানা নেই রণবীরের। শুধু তাই নয়, মা, বোনের সামনে কাউকে গালিগালাজ করতে নেই, রণবীর সিং সেটাও জানেন না। পরিবারের লোকের সামনেই মুখ খারাপ করে কথা বলতে শুরু করেন বলিউড অভিনেতা। সেই সঙ্গে তিনি অহেতুক চিত্কার করতে শুরু করেন বলেও দাবি করেন ওই ব্যক্তি।

পাশপাশি আগে মানুষের সঙ্গে সঠিকভাবে ব্যবহার করতে শিখুন, তারপর অভিনয় করবেন বলেও রণবীর সিং-কে কটাক্ষ করেন ওই ব্যক্তি। তবে সংশ্লিষ্ঠ ব্যক্তি যে ভিডিও শেয়ার করেন, সেখানে রণবীর চিত্কার করছিলেন, সেটা শোনা যায়। কিন্তু কী বলছিলেন, তা শোনা যায়নি স্পষ্টভাবে। পাশাপাশি রণবীর যতই চিত্কার করুন না কেন, ঐ ব্যক্তি কিন্তু শান্তভাবেই কথা বলছিলেন। ঐ ভিডিওর মাধ্যমে এই ফুটেজও প্রকাশ্যে আসে।

প্রসঙ্গত, সম্প্রতি এক ব্যক্তিকে রাস্তা নোংরা করতে দেখে চটে যান বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। স্ত্রী কীভাবে ‘স্বচ্ছ ভারত’ অভিযান সবার মননে প্রবেশ করাতে উঠেপড়ে কাজ শুরু করেছেন, সেই ব্যাখ্যা দেন বিরাট কোহলি। সঙ্গে একটি ভিডিও-ও শেয়ার করেন তিনি। কিন্তু, অনুষ্কা শর্মা কীভাবে ওই ব্যক্তির সঙ্গে বাজে ব্যবহার করলেন এবং তাঁর ভিডিও প্রকাশ্যে এনে অপমান করবেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে।