লাইফস্টাইল

রণবীর-আলিয়ার সম্পর্ক নিয়ে কে চমকে গেলেন!

রণবীর কাপুর এবং আলিয়া ভাটের সম্পর্ক নিয়ে বি টাউনে জোরদার গুঞ্জন চলছে। কিন্তু রণবীর-আলিয়ার সম্পর্ক নিয়ে কী ভাবছেন কারিনা কাপুর খান!

সূত্রমতে, আলিয়া ভাটের সঙ্গে দেখা করতে যাননি রণবীর। দেখা করতে গিয়েছিলেন মহেশ ভাটের সঙ্গে। তার জন্যই নাকি মধ্যরাতে আলিয়ার বাড়িতে দেখা গেল অভিনেতাকে। অনুমান করা হচ্ছে, নীতু কাপুরের জন্মদিনে যোগ দিতে প্যারিস যাওয়ার পরিকল্পনা করতে ভাট পরিবারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন রণবীর। এ ছাড়া অনেকে মনে করছেন, ‘সঞ্জু’তে দারুণ অভিনয়ের জন্য রণবীরকে শুভেচ্ছা জানাতেও ডেকে থাকতে পারেন মহেশ ভাট।

কিন্তু ছবি ও ভিডিও দেখে অনেকেই প্রশ্ন তুলছেন, ‘আলিয়ার সঙ্গে বিয়ের কথা বলতেই নাকি মহেশ ভাটের কাছে গিয়েছিলেন রণবীর!’ আবার কেউ কেউ দু’জনকে সম্পর্কের জন্য অভিনন্দনও জানান। আবার আলিয়া-রণবীরের ভাইরাল হওয়া ছবি নিয়ে অনেকেই বলছেন, তাদের ব্যক্তিগত মুহূর্তকে এভাবে ক্যামেরাবন্দী না করাই উচিত।

গত কয়েকমাস ধরে সবসময় আলিয়ার সঙ্গেই দেখা যাচ্ছে রণবীরকে। মে মাসে সোনম কাপুর এবং আনন্দ আহুজার রিসেপশনে একসঙ্গে হাতে হাত ধরে উপস্থিত হন আলিয়া-রণবীর। এরপর থেকেই আলিয়া এবং রণবীরের সম্পর্ক নিয়ে বিভিন্ন মহলে কানাঘুষো শুরু হয়। তারপর ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার সেট থেকে শুরু করে বিভিন্ন স্থানে কখনো তাদের একা আবার কখনো বা পরিবারের সঙ্গে দেখা গেছে।

জানা যায়, কারিনা ছাড়া কাপুর পরিবারের প্রায় সব সদস্যের সঙ্গে আলিয়া দেখা করে নিয়েছেন। ব্যস্ত থাকাতেই কারিনা ওই সময় রণবীর-আলিয়ার সঙ্গে দেখা করতে পারেননি। সেই কারণেই এবার রণবীর-আলিয়ার সঙ্গে দেখা করতে চান কারিনা।

সর্বভারতীয় একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, রণবীর, আলিয়া নিজেদের সম্পর্ক নিয়ে কতটা ‘সিরিয়াস’ সে বিষয়ে যথেষ্ঠ দ্বিধাগ্রস্থ ছিলেন কারিনা। কিন্তু রণবীর-আলিয়া যেভাবে নিজেদের সম্পর্ক নিয়ে এগিয়ে গিয়েছেন, তাতে চমকে গিয়েছেন বেবো। আর সেই কারণেই এবার রণবীর-আলিয়ার সঙ্গে দেখা করতে চান কারিনা। সূত্র: জি-নিউজ