লাইফস্টাইল

‘যৌন’কর্মী বলার বিচার না পেলে নিজেকে শেষ করে দেব’

সম্প্রতি দক্ষিণী সিনেমা জগতের কাস্টিং কাউচ নিয়ে ফুঁসে ওঠেন শ্রী রেড্ডি। তেলুগু এবং তামিল সিনেমা জগতের অনেকেই তার সঙ্গে খারাপ ব্যবহার করেছেন। অভিনয়ে সুযোগ করে দেয়ার নাম করে তাকে শয্যাসঙ্গী করতে চেয়েছেন বলেও অভিযোগ করেন শ্রী রেড্ডি।

রানা দাগগুবতীর ভাই অভিরাম দাগগুবতী থেকে শুরু করে গায়ক শ্রীরাম নেনে, একের পর এক সেলিব্রিটির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছেন শ্রী রেড্ডি।

মানুষ তাকে ‘যৌনকর্মী’ বলে সম্বোধন করছেন। তিনি যদি বিচার না পান, তাহলে নিজেকে শেষ করে দেবেন। এবার এভাবেই হুমকি দিলেন দক্ষিণী অভিনেত্রী শ্রী রেড্ডি।

পাশাপাশি তিনি আরও বলেন, এভাবে যদি চলতে থাকে, অর্থাৎ তিনি যদি বিচার না পান, তাহলে আত্মহত্যা করতে বাধ্য হবেন। সম্প্রতি মনোরমা নিউজ নামে একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে এভাবেই নিজের ক্ষোভ প্রকাশ করেন দক্ষিণী অভিনেত্রী।

তামিল এবং তেলুগু সিনেমা জগতের একাধিক ব্যক্তি যেভাবে তাকে ঠকিয়েছেন, তার বিরুদ্ধে এবার বিচার চাইছেন। তার পাশে কেউ থাকুন না না থাকুন, উপযুক্ত বিচার চান তিনি। শুধু তাই নয়, বেশ কিছু মানুষ তাকে ‘যৌনকর্মী’ বলেও সম্বোধন করছেন।

এটা কখনওই মানতে পারছেন না তিনি। তাকে যেভাবে হেনস্থা এবং অপমান করা হচ্ছে, তাতে তার পরিবারও বিধ্বস্ত বলেও মন্তব্য করেন দক্ষিণী অভিনেত্রী।