লাইফস্টাইল

যে কারনে প্রিয়াঙ্কাই সুযোগ চেয়েছিলো: সালমান

বলিউডের হিট মেশিন সালমান খানের নতুন ছবি ‘ভারত’। বড় আয়োজনের এই ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। ছবিটি পরিচালনা করছেন আলি আব্বাস জাফর। মাল্টায় চলছে ছবির শুটিং।

‘ভারত’ ছবিতে অভিনয় করার কথা ছিলো প্রিয়াঙ্কা চোপড়ার। ১২ কোটি রুপি পারিশ্রমিক চেয়ে শেষমেশ সাড়ে ৬ কোটি রুপিতে কাজের জন্য চুক্তিবদ্ধ হন এই আন্তর্জাতিক তারকা। তবে শুটিং শুরু হওয়ার মাত্র ১০ দিন আগে হঠাৎ করেই ছবিটি থেকে সরে দাঁড়ান প্রিয়াঙ্কা। কারণ হিসেবে জানা যায়, নিক জোনাসকে বিয়ের জন্যই প্রিয়াঙ্কা ‘ভারত’ ছাড়েন।

সে সময় প্রিয়াঙ্কার এই সরে দাঁড়ানো নিয়ে তেমন কিছুই বলেননি সালমান খান। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন ভাইজান। তিনি বলেন, প্রিয়াঙ্কা প্রথমে ফোন করে নিজেই চরিত্র চাইলেন, পরে আবার নিজেই বললেন, করবেন না।

সম্প্রতি ‘বিগ বস সিজন ১১’-এর প্রচারে গিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সালমান খান জানান, তিনি প্রিয়াঙ্কার ওপর রাগ করেননি। প্রিয়াঙ্কাই ফোন করে ‘ভারত’-এ সুযোগ চেয়েছিলো পরিচালক আলি আব্বাস জাফরের কাছে। তারপর নিয়ম মাফিক চুক্তি স্বাক্ষর হয়। যদিও ছবির প্রযোজক অতুল অগ্নিহোত্রীর প্রথম পছন্দ ছিলেন ক্যাটরিনা কাইফ।

সাল্লুর ভাষ্য, আমি খুব খুশি যে, চরিত্রটা শেষ পর্যন্ত ক্যাটরিনাই প্লে করছে। শুটিং শুরুর মাত্র কয়েক দিন আগে প্রিয়াঙ্কা না বলে দিয়েছিল। আর ক্যাটরিনাকে শুটিং শুরুর পাঁচ দিন আগে বলাতেই ও আমাদের হ্যাঁ করে দেয়।

প্রিয়াঙ্কার নতুন ছবির প্রতি শুভকামনা জানিয়ে সালমান বলেন, ‘ভারত’ ছেড়ে প্রিয়াঙ্কা যেই ছবিটা সাইন করেছে, সেটা যেন সফল হয়। প্রিয়াঙ্কার বাগদানের খবর শুনেও আমরা সবাই খুব খুশি। আমি চাই প্রিয়াঙ্কা তাড়াতাড়িই বিয়েটা সেরে ফেলুক। সন্তান হোক আর ওরা আনন্দে সংসার করুক।