লাইফস্টাইল

যে কারনে পরীমনির হারিয়ে ফিরে পাওয়া

ঢাকাই ছবির এই সময়কার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। গ্ল্যামারের দ্যুতি আর অভিনয় দিয়ে তিনি অল্প সময়েই পরিচিতি পেয়েছেন। শুধু সিনেমাই নয়, এর বাইরে বেশ কিছু মানবিক কাজ করেও প্রশংসিত হয়েছেন পরী। বর্তমানে নতুন সিনেমার প্রস্তুতি নিয়েই ব্যস্ত আছেন তিনি। তবে প্রতিনিয়ত নিজেকে সোশ্যাল মিডিয়ায় আপডেটেড রাখতে পছন্দ করেন এই নায়িকা।

এই সোশ্যাল মিডিয়ায়ই পরীমনির সঙ্গে ঘটে এক অপ্রত্যাশিত ঘটনা। তার ফেসবুক অ্যাকাউন্ট ও ভ্যারিফায়েড পেজ হ্যাকিংয়ের শিকার হয়। বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে পরীমনির ফেসবুক হ্যাকড হয় বলে জানান তিনি।

হ্যাক হওয়ার পর বিষয়টি নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন পরীমনি। তবে হ্যাক হওয়ার কিছুক্ষণ পরই আবার সেটা উদ্ধার করতে সক্ষম হন তিনি। ৩ ঘণ্টার মতো পরীমনির আইডিটি হ্যাকারদের নিয়ন্ত্রণে থাকে বলে নিশ্চিত করেছেন পরীমনি।

বিষয়টি নিয়ে পরীমনি তার ভক্ত-অনুরাগী ও শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশ্য করে বলেছেন, হ্যাকিংয়ের পর যদি কারো কাছে কোনো অনাকাঙ্ক্ষিত মেসেজ যায় কিংবা আইডি থেকে কোনো অপ্রত্যাশিত পোস্ট হয়, সেটা নিয়ে যেন কেউ বিভ্রান্ত না হন। এমন ঘটনার জন্য তিনি দুঃখ প্রকাশ করেছেন।

শুধু পরীমনি নন, সম্প্রতি শোবিজের অনেক তারকার আইডিই হ্যাকিংয়ের শিকার হয়েছে। এমনকি তারকাদের নামে ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খুলে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। বিষয়টি নিয়ে অনেকেই উদ্বিগ্ন।

বাংলাদেশ জার্নাল/