বিনোদন

যার সাথে বিয়ে হওয়ার কথা ছিল প্রিয়াঙ্কার

নিউইয়র্ক হোক বা মুম্বাই। প্রিয়াঙ্কা-নিকের প্রেমের আলোচনা এখন হট টপিক। জন্মদিনটাও প্রিয়াঙ্কা মার্কিন গায়ক নিক জোনসের সঙ্গেই কাটিয়েছেন। ফলে প্রিয়াঙ্কা-নিক নিজেদের সম্পর্ক স্বীকার না করলেও, তাঁদের বন্ধুরা কিন্তু বুঝিয়ে দিচ্ছেন যে তাঁরা প্রেমটা করছেন। কিন্তু, জানেন কী? একসময় এক টেলিতারকার সঙ্গে প্রিয়াঙ্কার বিয়ের কথা বলেছিলেন তাঁর চাচি।

মোহিত রায়না। সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, প্রিয়াঙ্কা এক সাক্ষাৎকারে বলেছিলেন যে তাঁর চাচি চান প্রিয়াঙ্কা মোহিতকে বিয়ে করুক। কারণ, প্রিয়াঙ্কার চাচিমার দাবি ছিল যে মোহিত সৎ, ভদ্র ও ভালো অভিনেতা।

দেবও কে দেব মহাদেব থেকে জনপ্রিয়তা বাড়ে মোহিতের। বহু মেয়ের হার্ট থ্রব তিনি। নিজের অভিনয় মুগ্ধ করেছিলেন মোহিত। আর মোহিত ম্যাজিক থেকে বাদ পড়েনি প্রিয়াঙ্কার পরিবারও। তাই তো প্রিয়াঙ্কাকে মোহিতকে বিয়ে করার প্রস্তাব দিয়ে বসেন তাঁর চাচি।

যদিও সেই ঘটনার পর অনেক বছর কেটেছে। এখন মোহিতের সঙ্গে মৌনি রায়ের সম্পর্ক নিয়ে বেশ জল্পনা চলছে। এদিকে মৌনি-মোহিত নিজেদের ‘জাস্ট ফ্রেন্ড’ ক্যাটাগরিতেই রাখতে চান।

অন্যদিকে প্রিয়াঙ্কা-নিককে নিয়ে জল্পনারও শেষ নেই। খবর আসছে, প্রিয়াঙ্কা নাকি নিকের সঙ্গে আগামী বছরই গাটছড়া বাঁধবেন। কিন্তু, এ সবই তো জল্পনামাত্র। কারণ কেউই আনুষ্ঠানিক কোনও ঘোষণা করেননি।