খুলনা বিভাগ

যশোরে দুলাভাইয়ের কাছে ধর্ষণের শিকার শালিকা !

এফপি

ডেস্কনিউইজ; বড় বোনের বাড়ি যশোরে ছেলের চিকিৎসা করাতে এসে এক গৃহবধূ দুলাভাইয়ের ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। ওই গৃহবধুকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে চিকিৎসক ধর্ষণের প্রাথমিক আলামত পায়নি বলে জানিয়েছে পুলিশ।

গৃহবধূ জানান, পাঁচ বছর বয়সী ছেলেকে তিনি যশোর জেনারেল হাসপাতাল ও আদ্ব-দীন হাসপাতালে চিকিৎসা করান। এরপর তিনি বড় বোনের বাড়িতে যান। তার অভিযোগ, সোমবার বিকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুলাভাই ইব্রাহিম, তার বড় ভাই কাদের এবং বোনের ছেলে-মেয়েরা তাকে বেদম মরধর করেন।

এরপর সন্ধ্যার দিকে ইব্রাহিম ও তার ভাই কাদের তাকে একটি ঘরে আটকে রাখেন। গৃহবধূর অভিযোগ, সেই ঘরের মধ্যেই দুলাভাই ইব্রাহিম তাকে ধর্ষণ করেন। পরে প্রতিবেশীরা এগিয়ে আসলে ইব্রাহিম পালিয়ে যান।

এরপর গৃহবধুর মায়ের অভিযোগের ভিত্তিতে কোতয়ালি থানার পুলিশ তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। তবে প্রতিবেশীরা বলেন, ইব্রাহিম ও কাদের তাকে চড় ধাপ্পড় দিয়েছেন। ধর্ষণের ঘটনা তাদের জানা নেই।

কোতয়ালী থানার এসআই হায়াত মাহমুদ জানান, ‘ইব্রাহিমের বাড়িতে পুলিশ গিয়েছিল। স্থানীয়রা ধর্ষণের কোনো ঘটনার কথা জানেন না। অভিযোগকারী নারীর সঙ্গে কথা বলেছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ধর্ষণের ব্যাপারে কোনো সদুত্তর দিতে পারেননি। তারপরও মঙ্গলবার তাকে পরীক্ষা করানো হয়।’

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সফিউল্লাহ সবুজ জানান, ‘রাত পৌনে ১১টার দিকে ধর্ষণ ও মারপিটের অভিযোগে ওই গৃহবধূকে ভর্তি করা হয়। তবে ধর্ষণের কোনো আলামত না পাওয়ায় ‘অ্যাসল্ট’ রোগী হিসেবে তাকে ভর্তি করা হয়েছে। গৃহবধূর দাবি অনুযায়ী মঙ্গলবার ধর্ষণের পরীক্ষা করানো হয়। রিপোর্ট দেবেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ওয়াহেদুজ্জামান।’