লাইফস্টাইল

মেসি বড় না রোনালদো, তর্কের জেরে সংসার ভাঙছে দম্পতির

লিওনেল মেসি না ক্রিশ্চিয়ানো রোনালদো, কার আধিপত্য বেশি? একটি মাত্র প্রশ্নে বিভক্ত করা সম্ভব ফুটবলবিশ্বকে।
সম্প্রতি রাশিয়া বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছেন এ দুই মহাতারকা। তবে তাদেরকে একে অপরের সঙ্গে তুলনা এখনও বন্ধ হয়নি। আর এই তর্কের জেরেই সংসার ভাঙতে যাচ্ছে রাশিয়ার এক দম্পতির।স্বামী আর্সেন কট্টর মেসিভক্ত। মেসি ছাড়া অন্য কোনো খেলোয়াড়কে শ্রেষ্ঠত্বের আসনে বসাতে নারাজ তিনি।
অন্যদিকে স্ত্রী লিউদমিওয়া আবার রোনাল্ডোভক্ত। পর্তুগালের স্ট্রাইকার রোনালদোই তার কাছে সেরা। আর এই নিয়েই তাদের মধ্যে তর্ক চলছিল বহু আগে থেকেই।
এবারের আসরে শুরু থেকেই অনেক সফল ছিলেন রোনালদো। স্পেনের বিরুদ্ধে হ্যাটট্রিক করে দলকে জেতান তিনি। অন্যদিকে প্রথম থেকেই ফর্মে ছিলেন মেসি।
যদিও নাইজেরিয়ার বিপক্ষে গোল করে একটু আশার আলো জাগিয়েছিলেন। কিন্তু তাতেও শেষরক্ষা হয়নি আর্জেন্টিনার। আর এই নিয়ে স্ত্রী স্বামীকে খোঁটা দিতেন।অবশেষে পরিস্থিতি এতটাই খারাপ হয়ে যায়,আর্সেনকে ছেড়ে বাড়ি থেকে বেরিয়ে আসেন তার স্ত্রী।
আন্তর্জাতিক এক সংবাদমাধ্যমকে তার স্ত্রী জানিয়েছেন,আর্সেনের সঙ্গে তিনি আর সংসার করবেন না। তিনি এখন বিচ্ছেদ চাইছেন।ফুটবল জাহানের দুই কিংবদন্তি তারকা,মেসি-রোনালদোর ভক্তরা তাদেরর প্রতি ভালোবাসা প্রকাশের জন্য নানা কর্মকাণ্ড করে থাকেন।
এবার মেসির খারাপ পারফরম্যান্সের জন্য কেউ কেউ আত্মহত্যাও করেছেন। কিন্তু তাই বলে বিবাহবিচ্ছেদ! দুই তারকার কাছে এ খবর পৌঁছালে হয়তো তারাই দম্পতির ভাঙা সম্পর্ক জোড়া লাগিয়ে দিতেন। কিন্তু আপাতত তার কোনো লক্ষণ দেখা যাচ্ছে না।