লাইফস্টাইল

মুক্তি পেল সানি কাহিনির ট্রেলার

সানি লিয়নের অন্ধকার জগতে প্রবেশ, সেখান থেকে বেরিয়ে আসার গল্প নিয়ে নির্মিত ‘করণজিৎ কউর- দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’ ওয়েব সিরিজের ট্রেলার মুক্তি পেয়েছে।

আর পাঁচ জনের মতোই বড় হচ্ছিল মেয়েটা। শিখ পরিবার। কিছু রক্ষণশীলতা ছিলই। কিন্তু তার মধ্যে থেকেও নিজের মতো করে আনন্দ খুঁজে নিত সে। প্রথম আঘাতটা এলো বন্ধুদের থেকে। সে শুনল সে দেখতে সুন্দর না। কান্নাটা বদলে গেল রাগে। আর ক্রমে রাগটা পরিণত হল জেদে। তারপর মেয়েটাও সুন্দর হওয়ার লড়াইয়ে নামল।

ম্যাগাজিন কভারে ছাপা হল মেয়েটির ছোট পোশাক পরা ছবি। বাড়িতে শুরু হলো তুমুল অশান্তি। তাতে তার কোন মাথাব্যথা ছিলো না । এর পরই ধীরে ধীরে জড়িয়ে পড়ল পর্ন ইন্ডাস্ট্রিতে। তারপর সেই দুনিয়া থেকে ছুটি নিয়ে নিজেকে যুক্ত করল বলি ইন্ডাস্ট্রিতে । চিনতে পারছেন মেয়েটিকে?

মেয়েটিকে আপনারা প্রায় সকলেই চেনেন। সানি লিওন। আবেদন তৈরি করা এই নামটার পিছনে লুকিয়ে আছে একটা ব্যাকস্টোরি। এবার তা প্রকাশ্যে। ‘করণজিৎ কউর- দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’ ওয়েব সিরিজে জানা যাবে সানি-কাহিনি। সদ্য মুক্তি পেয়েছে এর ট্রেলার।

কানাডাবাসী মধ্যবিত্ত এক শিখ পরিবারের মেয়ে কী ভাবে অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে জনপ্রিয়তা তৈরি করেছিলেন? কী ভাবে সেখান থেকে বেরিয়ে এসে মূলধারার বলিউড সিনেমায় জায়গা করে নিলেন? এ সব নিয়ে সাধারণ দর্শকের কৌতূহল মেটাবে ‘করণজিৎ কউর- দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’ ওয়েব সিরিজ। নির্মাতা এমনটাই দাবি করেন।