লাইফস্টাইল

মাঝ রাস্তায় সোনমকে নিয়ে আহুজার কাণ্ড! দেখুন ছবিতে….

কিছুদিন আগেই বিয়ে করেছেন বলিউড তারকা সোনাম ও শিল্পপতি ও ব্যবসায়ী আনন্দ আহুজা। আনন্দ আহুজার সঙ্গে গাঁটছড়া বাঁধার পর থেকেই কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ও ‘ভির দি ওয়েডিং’র প্রমোশনে ব্যস্ত সোনাম। ব্যস্ততায় হানিমুনে না গেলেও আনন্দের সঙ্গে খুব ভালো সময় কাটাচ্ছেন সোনাম ও আনন্দ।

বলিউডের উন্মাদ নায়ক বলতে রণবীর সিংহের নামটাই প্রথমে মাথায় আসে। কিন্তু পাগলামিতে রনবীর সিংকেও টেক্কা দিচ্ছেন অন্য একজন। তিনি বি-টাউনের নায়ক না হয়েও এই দুনিয়ার সঙ্গে জুড়ে গিয়েছেন। তিনি হলেন আনন্দ আহুজা।

মাঝ রাস্তায়ই স্ত্রী সোনম কপূরের সঙ্গে যে কাণ্ড ঘটালেন, তা এখন সকল ভক্তকুলের কাছে ব্যাপক আকারে গুঞ্জন ছড়াচ্ছে। এমনিতেই সেলেবদের আশপাশে সব সময়েই পাপারাৎজিরা ক্যামেরা তাক করে থাকেন। আর সেই ভাবেই আনন্দের এই অদ্ভুত কীর্তি ধরা পড়ে গেল তাঁদের ক্যামেরায়।

ছবিতে দেখা যায়, রাস্তার মাঝেই আনন্দ সোনমকে কোলে তুলে নেন। ঠিক যেমন সিনেমায় নায়িকাকে অনায়াসে কোলে তুলে নেয় নায়ক। তবে সোনম যে এমন কিছুর জন্য মোটেই প্রস্তুত ছিলেন না, তা তাঁর অভিব্যক্তিতেই ফুটে ওঠে। আর পাপারাৎজিতদের সামনে আনন্দের এমন উদ্ভট কাণ্ড দেখে আশপাশের মানুষেরও হাসতে হাসতে পেটে খিল লেগে যায়।

তবে এর থেকে স্পষ্ট, আনন্দ বেশ রসিক মানুষ। আর তার এই রসিকতা যে সোনম বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করছেন, তা বলাই বাহুল্য।