বিনোদন

‘মনে হচ্ছে যেন আমি স্বামী কিনতে এসেছি’!

বলিউড অভিনেত্রী তামান্না ভাটিয়া এখনই বিয়ে করছেন না। তিনি নিজের বিয়ে সংক্রান্ত যে গুজব রটে গিয়েছিল তার যোগ্য জবাব দিলেন শুক্রবার (২৭ জুলাই)। ‘একদিন বলবেন অভিনেতা, একদিন বলবেন ক্রিকেটার, একদিন বলবেন ডাক্তার। এইসব গুজব শুনে মনে হয় আমি স্বামী কিনতে এসেছি। আমি ভালবাসায় বিশ্বাসী হলেও আমার নিজের জীবন সংক্রান্ত ভিত্তিহীন খবর আমি একেবারেই পছন্দ করি না। আমি এই মুহূর্তে হ্যাপিলি সিঙ্গল এবং আমার মা বাবা এখন কোনওভাবেই আমার জন্য পাত্র খুঁজছেন না’, ২৮ বছর বয়সী এই অভিনেত্রী জানান।

তামান্নার সঙ্গে বিরাট কোহলির সম্পর্ক নিয়ে ২০১২ সালে বেশ কিছু গুজব রটেছিল, এক্ষেত্রে তিনি সেই প্রসঙ্গই টেনে আনেন। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় পাকিস্তানী ক্রিকেটার আব্দুল রাজ্জাকের সঙ্গে ছবি শেয়ার করতে দেখে বিভিন্ন গসিপ কলামে তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়েছিল।

তামান্না এইদিন জানান, কাজের বাইরে তিনি এই মুহূর্তে একেবারেই কিছু ভাবছেন না। শুক্রবার প্রকাশিত একটা রিপোর্টে জানানো হয়েছিল আগামী বছর তাঁর বিয়ে ঠিক হয়েছে এবং তাঁর মা রজনী ভাটিয়া তাঁর জামাইয়ের অনেক গুণগান করেছেন- যা সম্পূর্ণ গুজব। অভিনেত্রী তাঁর বিবৃতিতে জানান, বিয়ে ঠিক হলে তিনি নিজেই সকলকে জানাবেন, তার জন্য আগে থেকে ভুল ভাল খবর প্রকাশ করার প্রয়োজন নেই।

অন্যদিকে, তামান্না এই মুহূর্তে তেলেগু ছবি না… নুভি সিনেমার শুটিং-এ ব্যস্ত। কঙ্গনা রানাওয়াত অভিনীত হিন্দি ছবি কুইন-এর রিমেক এই ছবি। এছাড়াও তাঁকে সাই রা নারাসিমহা রেড্ডি এবং এফ2 – ফান অ্যান্ড ফ্রাস্ট্রেশন, কানে কালাইমানে ইত্যাদি সিনেমায় আগামী দিনে দেখা যাবে। তামান্না ভাটিয়া এর আগে হামশাকাল এবং এনারটেইনমেন্ট- ইত্যাদি হিন্দি সিনেমায় অভিনয় করেছেন এবং বাহুবলি সিরিজের জন্য খ্যাতি অর্জন করেছেন।

সূত্র: এনডিটিভি