লাইফস্টাইল

ভারতীয় পেসার সামির পরকীয়া কাণ্ড!

ভারতীয় পেসার মোহাম্মদ সামির বিরুদ্ধে বিয়ে বিবাহবহির্ভূত একাধিক সম্পর্কে জড়ানোর অভিযোগ তুললেন তাঁরই স্ত্রী হাসিনা জাহান।

বেশ কয়েকজন মেয়ের সঙ্গে সামির চ্যাটিংয়ের স্ক্রিনশট ‘সামি’স এনজয়মেন্ট’ ক্যাপশনে পোস্ট করেছেন হাসিনা। এ ছাড়াও ‘সামি’স গার্লফ্রেন্ডস’ ক্যাপশন দিয়ে কয়েকটি মেয়ের ছবিও পোস্ট করেছেন হাসিনা।

তারকা স্বামীর পরকীয়া-কাহিনী ভারতীয় সংবাদমাধ্যম এবিপি নিউজের কাছে নিজে বর্ণনাও করেছেন তিনি।ভারতীয় এই দিল্লির পেসার অবশ্য সব অভিযোগ অস্বীকার করেছেন। পেসার সামি তার  টুইটারে লিখেছেন,

‘আমাদের ব্যক্তিগত জীবন নিয়ে যেসব অভিযোগ করা হয়েছে, তা একেবারেই মিথ্যা, ভিত্তিহীন। আমার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করা হচ্ছে।’

মোহাম্মদ সামির সঙ্গে আইপিএলে পরিচয় হয়েছিল কলকাতার মডেল কন্যা হাসিনা জাহানের। প্রথমে পরিচয় থেকে ঘোরাঘুরি এরপরে প্রেম। শেষমেশ ২০১৪ সালে দুজন বসেছিলেন বিয়ের পিঁড়িতে।

ভালোই চলছিল দাম্পত্য জীবন। কিন্তু হঠাৎ এক ঝড়ে সেই সুখের সংসার এখন এলোমেলো।এবিপিকে হাসিনা আরও বলেন, ‘আমি যা যা পোস্ট করেছি, আসলে সেসব একবারে সামান্য নমুনামাত্র। সামির আচরণ এর চেয়ে আরও জঘন্য।

একাধিক মেয়ের সঙ্গে সম্পর্ক রয়েছে সামির।’হাসিনা দাবি করেন সামির বিএমডব্লিউ গাড়িতে পুরুষদের জন্মনিরোধক বড়ি ছিলো এবং গাড়িতে যে ফোনটা খুঁজে পেয়েছেন সেখানে সামির ‘চ্যাটিং’য়ের কেচ্ছা-কাহিনী বের করেছেন।

হাসিনা আরও দাবি করেন, বিগত কিছুদিন থেকে সামি ও তার পরিবারের লোকজন হাসিনাকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছে। সদ্য সমাপ্ত দক্ষিণ আফ্রিকা সফর থেকে এসে মারধর করার কথা জানান তিনি। এ ব্যাপারে তিনি আইনি পদক্ষেপ নেবেন বলে জানিয়েছেন।