লাইফস্টাইল

“ভাবিজি ঘর পর হ্যায়” সিরিয়ালের বিভূতি নারায়ণ মিশ্রের আসল স্ত্রী কে দেখে আপনার হুঁশ উড়ে যাবে…..

ভাবিজি ঘর পর হ্যায়” আজকের টিভি এর সবথেকে পপুলার শো। এই শো টি টিভিতে সবার মাঝে এক বিশেষ জায়গা করেছে। এই শো টি কমেডি শোগুলোর মধ্যে অন্যতম। এই শো সম্পর্কে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় শো এর শিল্পী, তার ভূমিকা এমন যে আমরা তাকে এখন তার নাম ও রং এ চিনে থাকি। আজ আমরা কথা বলছি “ভাবীজি ঘর পর হ্যায়”, বিভূতি নারায়ণ মিশ্র, যার বহুমুখীতা সবাই পছন্দ করে।

আসুন আমরা আপনাদের বলি, আসিফ শেখ, যিনি বিভূতি নারায়ণ মিশ্রের ভূমিকায় অভিনয় করেছেন,তিনি বাস্তব জীবনের একেবারে ভিন্ন। আজ আমরা আপনাদের সাথে বিভূতি নারায়ণ মিশ্রের স্ত্রীকে দেখাতে যাচ্ছি, যারা প্রকৃত তার স্ত্রী।

এরকম কিছু বিভূতি নারায়ণ মিশ্র ওরফে আসিফ শেখের পরিবার


‘ভাবিজি ঘর পর হ্যায়’ টিভিতে সবচেয়ে বেশি দেখা শো। এই শোতে, বিভূতি নারায়ণ মিশ্রের চরিত্র আসিফ শেখকে দেখায়। সবাই তার দৃঢ় এবং নিশ্ছিদ্র অভিনয় এ তার ফ্যান। কিন্তু, আপনি জানলে অবাক হবেন যে তার 24-বছর-বয়সী এক মেয়ে এবং 21 বছর বয়সী ছেলে আছে। হ্যাঁ, এই শোতে আসিফ শেখকে দেখে কেউ বলতে পারে না যে তার বয়স এত বেশি।

কিন্তু, বিভূতি নারায়ণ মিশ্রের আসল বয়স 50 বছরের প্রায় কাছাকাছি। আসুন আমরা আপনাদের বলি যে, ভাবিজি ঘর পর হ্যায় শো তে অনিতা ভট্টা ও নারায়ণ মিশ্রকে সবার পছন্দ। এই শোতে, সৌম্য তানন্দ বিভূতি নারায়ণ মিশ্রের স্ত্রীর চরিত্রে অভিনয় করেন।

বিভূতি নারায়ণ মিশ্রের স্ত্রী খুব সুন্দর দেখতে


আসিফ শেখের প্রকৃত স্ত্রী অনিতা ভাবি ওরফে আনু ভাবি খুব সুন্দর এবং আকর্ষণীয়। কিন্তু, তার বাস্তব জীবনের স্ত্রী সৌন্দর্য থেকে কিছুই কম নয়। নারায়ণ মিশ্রের স্ত্রী ওরফে আসিফ শেখের স্ত্রীর নাম জাইবা শেখ। আসিফ ও জায়েবা 25 বছর ধরে বিয়ে করেছেন বলে আমাদের জানান। উভয এর একটি পুত্র এবং একটি কন্যা আছে। বিভূতি নারায়ণ মিশ্রের স্ত্রী জেবা হাউজ ওয়াইফ। তাদের ছেলে মেয়েরা অভিনয়ে তাদের কর্মজীবন না চান, তারা আরও কিছু কাজ করতে চান।

বিভূতি নারায়ণ মিশ্রের স্ত্রী যখন বাড়ির সমস্ত কাজ পরিচালনা করেন, তখন তার মেয়ে মারায়াম তার প্রতিভা পরিচালন প্রতিষ্ঠানটি পরিচালনা করে। আসিফ শেখের ছেলে পরিচালনায় কাজ করছে। আসুন বলে রাখি, আসিফের ছেলে মজিদ মজিদীর সহকারী পরিচালক হিসাবে কাজ করে আসছে। আসিফ শাইখ 1986 সাল থেকে কাজ করছেন বলে আপনাকে বলি। তিনি ইয়াস বস, এই চন্দ আইন আছে এবং বার্ড ঘর মত অনেক সিরিয়াল কাজ করেছেন।