বিনোদন

ভক্তদের যে আবদার রাখলেন শাকিব খান !!

‘বাংলাদেশের হলগুলোতে পর্যাপ্ত সুযোগ সুবিধা নেই। হলে এসি তো দূরের কথা ফ্যানও থাকে না। এমন পরিবেশেও দর্শকরা ঘেমে কষ্ট করে হলে বসে ছবি দেখেন। এ জন্য দর্শকদের প্রতি আমি কৃতজ্ঞ। তাদের জন্য নিজের মাঝে পরিবর্তন আনার সিদ্ধান্ত নিয়েছি’।

ভক্তদের উদ্দেশ্যে কথাগুলো বললেন শাকিব খান। বুধবার (৫ সেপ্টেম্বর) রাতে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে ‘শাহেনশাহ’ ছবির মহরতে এমন কথা বলেন তিনি। ঘোষণা দেন নিজেকে নতুন রূপে হাজির করার।

শাকিব খান বলেন, আজ একটি শুভ দিন। এই শুভ ক্ষণে আপনাদের সামনে আমার ব্যক্তিগত একটি ঘোষণা দিতে চাই। সেটা কিন্তু আবার আমার বিয়ের ঘোষনা নয়। বহুদিন ধরে একটি বিষয় আমিও চাইছিলাম। আপনারা আমার ‘শিকারি’, ‘নবাব’, ‘চালবাজ’ ছবিগুলোতে আমার পরিবর্তন দেখেছেন। আমার ফ্যানরাও উদগ্রীব হয়ে থাকেন আমাকে নতুন নতুন রুপে দেখতে। তারা ইন্টারন্যাশনাল সুপারস্টারদের লুকের মতো তাদের হিরোকেও দেখতে চান। তারা চান শাকিব খান সেই লেবেলের লুক নিয়ে তাদের মাঝে হাজির হোক। আমার ফ্যান ফলোয়ারদের কাছে আমি কথা দিচ্ছি, তারা যেমনটি দেখতে চান আগামীতে ঠিক তেমনভাবেই নতুন এক শাকিব খান হয়ে উপস্থিত হবো, ইনশাল্লাহ।

শিগগিরই নতুন এক শাকিবকে হাজির করবেন উল্লেখ করে শাকিব আরো বলেন, শুধু বডি-ফিটনেসের দিক থেকে নয়, আমার অতীতের সকল প্রকার মন্দ বিষয়গুলোকে কেটে আমি এক আইকনিক শাকিব খানকে উপস্থাপন করতে চাই এবং করবো ইনশাল্লাহ। আগামী শুক্রবার জুমার নামাজ পড়ার পর থেকেই এক নতুন শাকিবের পথ চলা শুরু হবে। আপনার সবাই শুধু আমার জন্য দোয়া করবেন।

‘শাহেনশাহ’ ছবিটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনি। ছবিতে শাকিবের বিপরীতে দু’জন নায়িকা থাকছেন। তারা হলেন নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত। আগামী ১১ সেপ্টেম্বর থেকেই শুরু হবে এই ছবির শুটিং।

এই ছবি নিয়ে শাকিব খান বলেন, ঈদুল আজহায় মুক্তি পাওয়া ‘ক্যাপ্টেন খান’র চেয়ে অনেক অনেক ভালো মানের ছবি হবে ‘শাহেনশাহ’। টেকনোলজির দিক থেকেও সর্বোচ্চ প্রযুক্তি ব্যবহার হবে এতে।

‘শাহেনশাহ’ ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

বাংলাদেশ জার্নাল