আর্ন্তজাতিক

ব্যালট বাস্কে পার্থীকে প্রমপত্র দিলেন প্রেমিক !

এফপি

ডেস্কনিউজ; ভালোবাসার প্রস্তাব ‘আমি তোমাকে ভালোবাসি’ বা ‘I love you’ বললেই হয়ে যায়। কিন্তু, তা করলেন না এই প্রেমিক। মুখের কথাটা সত্যি করতে হবে কাজেও। পছন্দের মানুষটিকে নিজের ভালোবাসার কথা জানাতে যুগে যুগে কতই না বিচিত্র উপায় বেছে নিয়েছে প্রেমিক-প্রেমিকারা। কিন্তু, এবারের প্রেম নিবেদনের উপায়টা সত্যিই আজব!

সম্প্রতি এক প্রেমিক তার প্রেয়সীকে একেবারেই ভিন্ন ভাবে প্রেম প্রস্তাব দিয়েছেন। তা হলো- নির্বাচনে ভোট দিতে গিয়ে ব্যালট পেপারে প্রেম নিবেদন করে বসলেন এক ভোটার!

পাকিস্তানে সদ্য অনুষ্ঠিত সাধারণ নির্বাচনে আজব এ ঘটনাটি ঘটেছে। দেশটির তেহরিক-ই-ইনসাফ-গুলালাইয়ের (পিটিআই-জি) নেতা আয়েশা গুলালাই তার নির্বাচনী আসন (এনএ-৫ নওশেরা-১) থেকে প্রার্থী হয়ে মাত্র একটি ভোট পেয়েছেন। সেই একটি ভোটেই আয়েশা গুলালাইকে লিখিত ভাবে প্রেম নিবেদন করেছেন ওই ভোটার।

জানা গেছে, রিজালপুরের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২ নম্বর কেন্দ্রে এ ভোটটি পড়ে। তবে ব্যালটে ভোটের পরিবর্তে ভোটার ‘আই লাভ ইউ’ লিখেন। পরে প্রিজাইডিং অফিসার ভোটটি বাতিল করে দেন।সদ্য অনুষ্ঠিত পাকিস্তানের সাধারণ নির্বাচনে আয়েশা গুলালাই নওশেরা-১ আসনে পিটিআই প্রার্থী সাবেক মুখ্যমন্ত্রী পারভেজ খাত্তাকের বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

আয়েশা গুলালাই ইমরান খানের নেতৃত্বাধীন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) থেকে বের হয়ে নতুন দল পিটিআই-গুলালাই গঠন করেছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here