বিনোদন

বিয়ে নয় শুধু রমান্স করছি – সুস্মিতা সেন !

এফপি

ডেস্কনিউজ; হালে শোনা যাচ্ছিল ১৫ বছরের ছোট রোহমান শলের সঙ্গে বিয়ে করতে যাচ্ছেন সুস্মিতা সেন। এ নিয়ে বলিউডে চলছিল জল্পনা-কল্পনা। তবে এবার সে বিষয়ে মুখ খুলেছেন খোদ সুস্মিতা।

প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন ইনস্টাগ্রামে জানান, আপাতত ২৭ বছর বয়সী মডেল রোহমান শলের সঙ্গে প্রেম করছেন। কিন্তু বিয়ের কোনও পরিকল্পনাই তার নেই।

এর মানে, রোহমান শলের সঙ্গে তার যে বিয়ের জল্পনা শুরু হয়েছিল তাতে পুরোটাই পানি ঢেলে দিলেন সুস্মিতা। তিনি লিখেছেন, যখন সারা বিশ্ব ভাবছে যে আমি বিয়ে করছি, প্রতিশ্রুতিবদ্ধ হতে চলেছি, তখন বলে রাখি, আমি আমার শরীর চর্চা নিয়েই ব্যস্ত। তাই যে গুজব রটেছে পুরোটাই মিথ্যা। তবে হ্যাঁ, যদি কেউ বলেন আমি রোমান্স করছি, সেটা এক্কেবারেই ঠিক।

এফপি

শোনা যায়, সুস্মিতার সঙ্গে রোহমানের পরিচয় হয় একটি ফ্যাশন শোয়ে। সেখান থেকেই তাদের বন্ধুত্ব। তারপর রোহমানকে প্রায় সুস্মিতার বাড়িতে যাতায়াত করতে দেখা যায়। এমনকি শিল্পী শেঠির দীপাবলির পার্টি থেকে শুরু করে বিভিন্ন জায়গায় রোহমানের সঙ্গে সুস্মিতার আনাগোনা হয়। তখন থেকেই গুজব রটে যে, তিনি রোহমানকে বিয়ে করছেন।

অভিনয়ের ফেরার প্রসঙ্গে সুস্মিতা জানান, এই মুহূর্তে যেকোনো ছবির জন্য তিনি তার জীবনের ৬ মাসও দিয়ে দিতে প্রস্তুত। তবে তিনি শুটিং শুরু করছেন এমনটাও নয় বলে জানিয়েছেন।