বিনোদন

বিয়ে নিয়ে মুখ খুললেন সুস্মিতা

ভুবনবাংলা২৪ঃ সাবেক বিশ্ব সুন্দরী সুস্মতা সেন। সৌন্দর্যে এখনও মুগ্ধতা ছড়ান বলিউডের এ অভিনেত্রী। অভিনয়ে খুব একটা দেখা যাচ্ছে না তাকে। তবে আলোচনায় থাকছেন নিয়মিত। জোর গুঞ্জন, মডেল রহমান শলের সঙ্গে প্রেম করে বেড়াচ্ছেন তিনি। তাদের এ সম্পর্ক নিয়ে চলছে নানা আলোচনা। তাহলে কী রহমানকে বিয়ে করছেন এ সুন্দরী- প্রশ্ন উঠছে ভক্তদের মধ্য থেকে।

তাদের প্রেম নিয়ে শুধুই কি গুঞ্জন! দীপাবলির উৎসবে সুস্মিতার বাসায় মেয়েদের সঙ্গে বেশ খোশমেজাজে দেখা গেছে ২৭ বছর বয়সী রহমানকে। এ সূত্র ধরেই খবর ছড়িয়েছে শিগগিরই ১৫ বছরের ছোট রহমান শলেকে বিয়ে করছেন সুস্মিতা!

এইসব গুঞ্জন ওঠার পরই ভক্তদের সামনে মুখ খুললেন ৪২ বছর বয়সী সাবেক এ বিশ্বসুন্দরী।

জি-নিউজ জানায়, সম্প্রতি শরীরচর্চার একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। সেখানে সুস্মিতা লেখেন, ‘সকলে যখন জল্পনা-কল্পনা করছেন, আমি তখন ট্রেনিং করছি। সব গসিপ শেষ হয়ে যাবে…বিয়ে এখনই নয়। তবে রহমান আমার জীবনে অবশ্যই আছে। আমার জীবনের সত্যিটা শেয়ার করলাম।’

এ বিষয়ে সুস্মিতার ঘনিষ্ঠ এক বন্ধু সাংবাদিকদের জানান, দু’মাস ধরে সুস্মিতা এবং রহমান প্রেম করছেন। একটা ফ্যাশন শোতে ওদের দেখা হয়। সেখান থেকে বন্ধুত্ব তার পর ধীরে ধীরে সম্পর্ক তৈরি হয়েছে। হয়তো পরের বছরই বিয়ে করবে ওরা।

এর আগে সুস্মিতা সেনের সঙ্গে ক্রিকেটার ও বড় বড় ব্যবসায়ীদের সম্পর্কের কথা শোনা যায়। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে সুস্মিতা খুব একটা মুখ খোলেন না। কিন্তু রহমানের সঙ্গে নিজের সম্পর্কের কথা প্রকাশ্যেই জানালেন তিনি। আবার এখনই যে বিয়ে নয়, সে ইঙ্গিতও দিলেন প্রকাশ্যে।