বিনোদন

বিয়ের পিঁড়িতে বসছেন এই সুন্দরী নায়িকা!

ফের বলিউডে বিয়ের সানাই। এবার বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী শ্বেতা ত্রিপাঠি। আগামী ২৯ তারিখ গোয়াতে বসতে চলেছে তার বিবাহ বাসর। তার আগে গতকাল হয়ে গেছে অভিনেত্রীর ‘মেহেন্দি’র আসর।

হবু বধূর মুখে মিষ্টি হাসি। সেই হাসিই বলে দিচ্ছে বিয়ে নিয়ে কতটা উচ্ছ্বসিত অভিনেত্রী শ্বেতা ত্রিপাঠি। অভিনেত্রীর বিয়ের আগে মেহেন্দির আসর ছিল জমজমাট। তার মেহেন্দির আসরের কিছু ছবি শ্বেতা পোস্ট করেন সোশ্যাল মিডিয়া প্রোফাইলে।

হলুদ পোশাকে হবু বধূ শ্বেতা আরএ মিষ্টি হয়ে ওঠেছিলেন। হাতভর্তি মেহেন্দির নক্সার মাঝে চলেছে, বিভিন্ন রকমের আঁকিবুকিও। মেহেন্দির দিন হালকা মেক আপ এ নিজেকে সাজিয়েছিলেন শ্বেতা। তবে বিয়ের দিন তিনি শুভিকা গৌড়ার ডিজাইন করা বিশেষ পোশাক পরবেন।

গত বছর এপ্রিলে চৈতন্য শর্মার সঙ্গে বাগদান হয় শ্বেতার। অভিনেতা-র‌্যাপার চৈতন্য শর্মা পরিচিত নাম ‘স্লো চিতা’। থিয়েটার সূত্রেল দুজনের আলাপ। গত ৫ বছর ধরে সম্পর্কে লিপ্ত শ্বেতা ও চৈতন্য।

জানা গেছে, বিয়েতে আমন্ত্রিত থাকবেন কেবল শ্বেতা ও চৈতন্যর ঘনিষ্ঠরা, দু’তরফের বন্ধুরা যেমন উপস্থিত থাকবেন সেখানে, সেরকমই উপস্থিত থাকবেন পরিবারের সদস্যরাও। বিয়ের পাত্র-পাত্রী দুজনেই ব্যস্ত নিজের কাজের শিডিউল নিয়ে। চৈতন্য এখন ব্য়স্ত রয়েছেন জোয়া আখতারের ছবি ‘গাল্লি বয়’ নিয়ে।