বিনোদন

‘বিষয়টি নিয়ে খুব বিব্রত হচ্ছি’

গত রমজানের ঈদ থেকে টেলিভিশন নাটক নিয়ে মনোযোগী হয়েছেন মডেল ও অভিনেত্রী তানজিন তিশা। এবারের ঈদে বেশকিছু নাটকে অভিনয় করেছেন। ইতোমধ্যে তিশা অভিনীত ‘লালাই’ নামের একটি নাটক সকল শ্রেণীর মধ্যে সমাদৃত হচ্ছে। এসবই আনন্দের খবর তিশার জন্য। কিন্তু আনন্দের মাঝে হয়তো কোত্থেকে কিছু তিক্ত বিষয়ও হাজির হয়।  

ঈদের কয়েকদিন আগে থেকে একটি বিষয়ে বিব্রত হতে থাকেন তিশা। ঈদের পর সেটা অসহনীয় পর্যায়ে চলে যায়। জানা গেছে তিশার নামে একই ছবি ও তথ্য দিয়ে ফেসবুক আইডি খুলে মিডিয়া কর্মীদের মধ্যে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠানো হচ্ছে। এতে তিশার কাছের মানুষরা স্বাভাবিকভাবেই দ্বিধায় পড়ে যাচ্ছে।

তানজিন তিশা জানান, ঈদের আগে থেকে কে বা কারা আমার নামে একটি ফেইক ফেসবুক আইডি থেকে সবাইকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠাচ্ছে। আমার পরিচিত অপরিচত সবাইকে পাঠাচ্ছে। যারা আমার মূল আইডির সঙ্গে আছেন তাদেরও পাঠাচ্ছে। তারা আবার সে আইডির স্ক্রিনশট নিয়ে আমাকে পাঠাচ্ছে। সবাই মনে করছেন এটা আমার নতুন আইডি। কিন্তু বাস্তবে সেটি আমার আইডি নয়।

তিশা বলেন, আমার আসল আইডিতে যে ছবি প্রোফাইল হিসেবে ব্যবহার করেছি, ভুয়া আইডিতেও একই ছবি ব্যবহার করা হয়েছে। আমি যে স্ট্যাটাস দিচ্ছি সে আইডি থেকেও একই স্ট্যাটাস বা আপডেট দেওয়া হচ্ছে। এতে সবাই মনে করছেন এটা আমারই আইডি। বিষয়টি আমাকে খুব বিব্রতকর অবস্থায় ফেলেছে। সবাইকে বলতে হচ্ছে, এটা আমার না। বিষয়টি নিয়ে খুব বিব্রত হচ্ছি।

এবারের ঈদে তানজিন তিশা তাহসানের বিপরীতে প্রথমবার অভিনয় করেছেন ‌’বাড়ি ফেরা’ নামের একটি নাটকে।