লাইফস্টাইল

বিরাট কোহলির এক্স বান্ধবী অনুষ্কার থেকেও বেশি সুন্দরী ছিলো, তার ছবিগুলো দেখলে আপনার হুঁশ উড়ে যাবে, দেখে নিন!!

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি বিয়ের বন্ধনে আবদ্ধ। এই সময় সবচেয়ে বড় আঘাত বিয়ে হয়েছে। আমরা সাম্প্রতিক বিয়ে সম্পর্কে কথা বলছি যে ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা সম্পর্কে। তবে শেষ পর্যন্ত শেষ পর্যন্ত তার বিয়ে স্থগিত রাখা হয়। অনুশকার ভালোবাসার কথা বললে অনেকেই পাগল হয়ে যায়।

বিরাট কোহলি এবং আনুশকা শর্মা কিছুদিন আগে বিয়ে করেছেন। আনুশকা আগে, বিরাট একটি বান্ধবী ছিল এবং তিনি বিভক্ত, আজ আমরা তার সম্পর্কে কথা বলতে যাচ্ছি, এবং তার বন্ধুদের তার নাম Isabelle Leite হয়, এটি বলিউড কাজ করে ব্রাজিল থেকে একটি মডেল এবং অভিনেত্রী। করা হয়েছে যদি আজকের কাজগুলি করা হয়, তবে তারা ছবিতে দেখা যায় না, তবে বিজ্ঞাপনটিতে দেখতে পাওয়া যায়।

চলচ্চিত্র বিশ্বের মধ্যে, তিনি 2013 সালে তার চলচ্চিত্র ‘সুনন্দ্র’ মধ্যে একটি প্রধান ভূমিকা পালন করে। তারপর, বছর 2014 সালে, তিনি ‘পুরানো জিন্স’ নামে আরেকটি ফিল্ম ছিল। এই ছবির উভয়ই অতিরিক্ত কিছু দেখায়নি। কিন্তু তাদের সৌন্দর্য মানুষ খুব পাগল ছিল।

উভয় ছায়াছবি অসফল এবং মানুষ তাদের অভিনয় পছন্দ না, কিন্তু মানুষ ইসাবেলের সৌন্দর্য খুব বেশী প্রেম। ইসাবেল এবং বিরাট কোহলি একে অপরের সাথে ডেটিং শুরু করে, কিন্তু কিছুদিন পর আনুশকা শর্মা বিরাট জীবনে আসে এবং তাদের উভয়ে বিয়ে করে। Isabel প্রায়ই টিভি এডি প্রদর্শিত হয় এবং Instagram এ বেশ সক্রিয়। এটি সোশ্যাল মিডিয়ায় তার হট ছবিও রাখে।