লাইফস্টাইল

বিমানের শৌচাগারে মিয়ার খলিফার কাণ্ড দেখে তোলপাড় নেটদুনিয়া, দেখুন কি করেছিলেন তিনি

সোশ্যাল মিডিয়ায় নিয়মিত নিজেকে আলোচনায় রাখতে পছন্দ করেন মিয়া খলিফা। সাহসী ছবি পোস্ট করার জন্য বিভিন্ন সময়ে বিতর্কের কেন্দ্রেও এসেছেন এই লাস্যময়ী পর্নস্টার। এবার বিমানের শৌচাগারে গিয়ে এমন কাণ্ড বাঁধালেন, যার ফলে আবার তোলপাড় হল নেটদুনিয়া।

কী এমন করেছিলেন মিয়া ?

সম্প্রতি বিমানে চেপে কোথাও যাচ্ছিলেন তিনি। সফরের মাঝেই শৌচাগারে গিয়ে একটি সেলফি তোলেন। তারপর সেই সেলফি টুইট করতেই মিয়াভক্তরা হামলে পড়েন কমেন্ট বক্সে। বিভিন্ন ধরনের মন্তব্য করতে শুরু করেন তাঁরা।

এত জায়গা থাকতে শেষমেশ বিমানের বাথরুমে গিয়ে যে সেলফি নেবেন মিয়া, তা সম্ভবত ভাবতে পারেননি তাঁর অনুরাগীরা। অনেকের মন্তব্যেই তা উঠে এসেছে। এর পাশাপাশি যে ক্যাজুয়াল প্যান্টটি মিয়া পরেছিলেন, তার দিকেও নজর গিয়েছে অনেকের। প্যান্টের নকশার সঙ্গে কেউ কেউ ওয়াই-ফাই সিগন্যালের তুলনা টেনেছেন। কেউ কেউ আবার অন্য প্রসঙ্গও এনেছেন। মিয়া অবশ্য কোনওটিরই প্রত্যুত্তর করেননি।

প্রসঙ্গত, কিছুদিন আগেই টেক্সাসের এক যুবকের গালে ঘুষি মেরে সংবাদ শিরোনামে এসেছিলেন মিয়া। ওই যুবক তাঁর অনুমতি না নিয়েই তাঁর সঙ্গে সেলফি তুলতে উদ্যোগী হয়েছিলেন বলেই এমনটা করেছিলেন তিনি। এবার নিজেই একা একা সেলফি তুললেন বিমানের বন্ধ শৌচাগারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here