লাইফস্টাইল

বিবাহিত জীবনে ব্লু-ফিল্ম দেখেন? আপনার অজান্তেই কত বড় সর্বনাশ হয়েছে জানেন

ভিডিও বা ব্লু-ফিল্ম কি দাম্পত্য জীবনে অশান্তির কারণ হয়ে দাঁড়ায়? প্রশ্নটি বেশ কঠিন। এই ব্যাপারে গবেষকদের বক্তব্য কি?

অনেকের মনেই এই প্রশ্ন জাগে যে বিবাহিত জীবনে স্বামী-স্ত্রী পর্ন ভিডিও দেখলে সংসারে তা একসময় অশান্তির কারণ হয়ে দাঁড়ায়। কিন্তু বাস্তবে বেশিরভাগ ক্ষেত্রে এর উল্টোটাই চোখে পড়ে। অর্থাৎ কোনো কোনো দম্পতির মধ্যে শারীরিক মিলন ঠিকমতো না ঘটে থাকলে পর্ন দেখার পর থেকে তাদের সে’ক্স লাইফে এসেছে আমূল পরিবর্তন। দাম্পত্য জীবন হয়ে উঠেছে আরও বেশি উত্তেজনাপূর্ণ।

কিছু কিওছু ক্ষেত্রে দেখা যায় যে দাম্পত্য জীবনে আবদ্ধ হয়েও অনেকদম্পতি একে অপরের সঙ্গে ঠিকমতো কথাবার্তা বলছেন না বা এক এক দিন কাটাচ্ছেন,

আবার অনেকের সে’ক্স লাইফ আনন্দের নয় বলে এক একই পর্ন ছবিতে নিজেকে ব্যস্ত রাখছেন, সেইসব ক্ষেত্রে দাম্পত্য জীবনে ক্ষতি হতে পারে। কিন্তু স্বামী-স্ত্রী একসঙ্গে বসে সে’ক্স ভিডিও দেখলে তা কোনোরকম ক্ষতি তো করেই না বরং দাম্পত্য জীবনকে আরও সুখময় করে তোলে। এতে স্বামী-স্ত্রীর বন্ধন আরও দৃঢ় হয় এবং একে অপরের ওপর নির্ভরতা আরও বেড়ে যায়।

গবেষকরাও ঠিক একই কথা বলেছেন, স্বামী-স্ত্রী একসাথে কোনো যৌন উত্তেজনাময় ভিডিও বা ব্লু-ফিল্ম দেখলে তা কোনোরকম ক্ষতি করে না, বিবাহিত বন্ধনকে আরও সুদৃঢ় করে। সুতরাং, পর্ন ভিডিও দেখা সবসময় কিন্তু ক্ষতি করেনা, বিশেষ করে বিবাহিত জীবনকে তা আরও বেশি সুখের করে তোলে।