লাইফস্টাইল

বাংলাদেশের এই মেয়েটি প্রিয়া প্রকাশের থেকেও বেশি সুন্দরী, দেখুন ছবিগুলো…….

গত দুদিনে ভারতীয় ইন্টারনেট দুনিয়ায় ঝড় তুলে দিয়েছেন কেরলের সুন্দরী অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভারিয়ার। ইউটিউবে তাঁর অভিনীত ছবির গানের একটি অংশ বের হতেই ভাইরাল হয়ে গিয়েছে।

ঘণ্টায় ঘণ্টায় লক্ষ লক্ষ মানুষ ভিডিওটি দেখেছেন, শেয়ার করেছেন। যার জেরে এক দিনে দেশের সব প্রান্তে আলোচনার কেন্দ্রে চলে এসেছেন প্রিয়া।

আপনারা জানেন যে একটা ভিডিও তে প্রিয়া প্রকাশকে হিন্দুস্তান এ এক আলাদা জায়গায় পৌঁছে দিয়েছে। রাতারাতি একটা ভিডিওতে মালায়ালাম অভিনেত্রী প্রিয়া প্রকাশকে সোশাল মিডিয়ার মাধ্যমে সবাই চিনে গেছেন।

বন্দুরা আজ আপনাদের প্রিয় প্রকাশের ব্যাপারে নয় এমন একজনের ব্যাপারে জানতে চলেছি যিনি প্রিয়া প্রকাশকেও টক্কর দিয়েছেন। ইনি বাংলাদেশে থাকেন এবং সৌন্দর্যে প্রিয়ার থেকেও অনেক সুন্দর।

আজকাল প্রিয়া প্রকাশের মতো বাংলাদেশের এই মেয়েটিও অনেক ছবি পোস্ট করেছে যেগুলো ভাইরাল হয়ে গেছে। হ্যাঁ বন্ধুরা যার কথা বলা হচ্ছে তার নাম নাইয়ালা নাইম। ইনি ব্যাচেলার ওফ ডেন্টাল এর কোর্স করেছিলেন। এই মেয়েটিকে দেখতে খুবই সুন্দর ও হট।

প্রিয়া প্রকাশের মতো এই মেয়েটিও রাতারাতি ভাইরাল হয়ে যান। মেয়েটি অনেক ভিডিও গান কাজ করেন ও তিনি অনেক টেলিভিশনেও কাজ করেন।

নায়লাকে তার হাত ও বোল্ড লুকের জন্য বাংলাদেশের সবাই চেনেন। তিনি অনেক সিনেমাতেও কাজ করেছেন। নায়লার বলিউডেও কাজ করার ইচ্ছে আছে। বলে রাখি নায়লার ফ্যান দের সংখ্যা দিনের পর দিন বাড়তেই চলেছে।