বিনোদন

বলিউড সেলেবদের কয়েকটি বদ অভ্যাস জানলে অবাক হবেন!

এফপি

অভিনয়শিল্পীদের সিনেমায় চরিত্রের প্রয়োজনে অনেক কিছুই করতে হয়। কিন্তু আমরা অনেকেই জানিনা যে তারা বাস্তব জীবনেও এতো ধরণের বদ অভ্যাসে জর্জরিত। মানুষের বিশ্বাস, তারা নিজের বাড়িতেও একজন সেলেব এর মতো জীবন যাপন করেন। কথাটা অনেকটাই ঠিক, কিছু কিছু ক্ষেত্রে তারাও সাধারণ মানুষের মতোই ব্যবহার করেন। আর মানুষ হয়ে মানুষের বৈশিষ্ট্যাবলী থাকবেনা তাতো হতে পারেনা। তবে বাস্তব জীবনে তাদের কয়েকটি বদ অভ্যাস জানলে আপনিও অবাক হবেন।

১. সারাদিনে মাত্র একবার পায়ের জুতো খোলেন বাদশা শাহরুখ, কখনও কখনও তো তিনি জুতো পরেই বিছানায় ঘুমিয়ে পড়েন। এমনটাই জানিয়েছেন স্বয়ং বাদশা এক ইন্টারভিউতে।

২. নিজের রেখে যাওয়া জিনিস নির্দিষ্ট জায়গায় না থাকলে তোলপাড় করেন বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। নিজের রেখে যাওয়া জিনিস পরে সেই জায়গায় খুঁজে না পেলে তুলকালাম, মেজাজ হারিয়ে ফেলেন তিনি।

৩. মিস্টার পারফেকশনিস্ট আমির খান কিন্তু বাস্তব জীবনে মোটেই মিস্টার পারফেকশনিস্ট নন। তিনি নাকি রোজ রোজ স্নান করতেই ভালোবাসেনা। ভাবতে পারছেন ?

৪. খেয়াল করলেই দেখতে পারবেন যে, অমিতাভ বচ্চন তার হাতে সর্বদাই দুটো ঘড়ি পড়েন। এটি তার বহুদিনের পুরোনো অভ্যাস। অভিষেক যখন বিদেশে পড়াশোনা করতে গিয়েছিলেন তখন দুই দেশের টাইমজোন মাথায় রাখতেই বিগ বি দুটো করে ঘড়ি পড়তে শুরু করেন। ;জুমবাংলা