লাইফস্টাইল

বলিউডের আলোচিত ৫টি স্ক্যান্ডাল

বলিউড এক মোহময় জায়গা। যশ খ্যাতি বিত্ত সব আছে এই রাজ্যে। এইখানে দুইয়ে দুইয়ে চার করতে হলে পা ফেলতে হয় অনেক হিসেব করে। আর একটু পিছলেই গেলে সর্বনাশ। এখানে ক্যামেরা যা দেখায় সবাই তাই দেখে। কিন্তু ক্যামেরার ওপাশে রয়েছে অন্য এক জগৎ। সেখানে আছে মদ নেশা নারী যৌনতা। সহসাই উঠে আসে সেখানকার অন্ধকার দুনিয়ার নানা স্ক্যান্ডালের কথা।

ওই দুনিয়ায় ঘটে যাওয়া এমন অনেক ঘটনাই কাঁপিয়ে দিয়েছিল বলিউড শিল্পকে। তেমনি পাঁচটি ঘটনা এখনো সতেজ সাধারণের মনে।

এর মধ্যে অন্যতম হল সাইনি আহুজা যৌন কেলেঙ্কারির ঘটনা। ভালোই চলছিল ফিল্মি কেরিয়ার। অভিনয়টাও মন্দ করেন না এই সেলিব্রিটি। কিন্তু পরিচারিকাকে যৌননিগ্রহ করার জন্য জেলের ঘানি টানতে হবে এই তারকাকে। সেই সাথে চিরতরে ছিটকে পরলেন বলিউড থেকে।

এরপরেই চলে আসে অভিনেতা আদিত্য পাঞ্চোলির তালিকা। এখানেও সেই পরিচারিকা কেস। পুজা বেদির ১৫বছর বয়সী পরিচারিকাকে ধর্ষণ করে একেবারে দীর্ঘদিন জলঘোলা হয়েছিল। তবে তাতে যে তারকার শিক্ষা হয়নি, তা আরও একবার প্রমাণ হয়ে যায়, কঙ্গনা রানাওয়াতের সঙ্গে তার বিবীহ বহির্ভূত সম্পর্ক চলাকালীন। তিনি নাকি কঙ্গনার ওপর শারীরিক নির্যাতন করতেও পিছনা হননি, এমন খবরেই একসময় সরগরম ছিল বলি-পাড়া।

আলোচিত ছিল অস্মিত প্যাটেল এবং বঙ্গললনা রিয়া সেনের কথায়ও। এই দুই তারকার মাত্র ৯০ সেকেন্ডের একটি ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও লিক হয়ে যাওয়ার পরেই ইন্ডাস্ট্রিতে শোরগোল। তাদের ছবির জন্য হাতেগোনা দর্শক হলেও, তাদের এই স্ক্যান্ডালের খবরে কিন্তু হাজার হাজার চোখ নজর রেখেছিল।

এই তালিকায় আছে বিপাশা বসুর নামও। এই নায়িকা পর্দার এপার-ওপার সর্বত্রই নিজের জায়গা করে নিয়েছিলেন নিজের ট্যালেন্টে। কিন্তু এক রাজনীতিবিদের সঙ্গে যখন তার একটি গোপন কথাবার্তা ফাঁস হয়ে যায়, এতা অনেককেই হতবাক করে দেয়।

নায়ক-নায়িকাদের নাম এই তালিকায় থাকতেই পারে, তবে অবাক করবে পরিচালক মধুর ভান্ডারকরও রয়েছেন এই টপ স্ক্যান্ডাল তালিকায়। বলিউডের জনপ্রিয় প্রতিভাবান পরিচালক প্রীতি জৈন নামে এক অভিনেত্রীকে ছবিতে সুযোগ করে দেওয়া থেকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েও কথা রাখেননি। এমনকি নাকি ধর্ষণও করেন এই অভিনেত্রীকে।