লাইফস্টাইল

ফের নালন্দা, তরুণীর শ্লীলতাহানি, ছাড়া হল ভিডিও

হিলসার স্মৃতি এখনও ফিকে হয়নি, ফের এক তরুণীর শ্লীলতাহানি করে সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল। এ বারও সেই বিহার, এ বারও সেই নালন্দা।

মাত্র ১৬ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ। সেখানে দেখা যাচ্ছে একটি ঘরের মধ্যে এক তরুণীকে আটকে রেখেদুই যুবক তাঁর শ্লীলতাহানি করছে। একজন সেই শ্লীলতাহানির ভিডিয়ো করছেন! সেই ভিডিয়োই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ঘটনাটি ঘটেছে বিহারের নালন্দার চণ্ডী ব্লকে।

ঠিক কী হয়েছিল?

পুলিশ জানিয়েছে, পরিচিত এক যুবক ওই তরুণীকে নিজের বাড়িতে ডাকেন। পরিচিত হওয়ার সুবাদে ইতস্তত না করেই তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তরুণী। ওই যুবকের বাড়িতে আগে থেকেই আরও দুই যুবক হাজির ছিলেন। অভিযোগ, কিছু বুঝে ওঠার আগেই ওই তরুণীকে ঘরে টেনে নিয়ে গিয়ে দরজা বন্ধ করে দেন যুবকরা। তার পরই শ্লীলতাহানি করেন। তাঁদের মধ্যে এক জন আবার গোটা ঘটনার ভিডিয়োও করতে থাকেন।

আরও অভিযোগ, এর পরই অভিযুক্তরাতরুণীকে ভিডিয়োটি দেখিয়ে তাঁদের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনের জন্য ব্ল্যাকমেল করতে থাকেন। শুধু তাই নয়, বিষয়টি কাউকে জানালে ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দেন।পরে অবশ্য ভিডিয়োটি আপলোড করে দেন তাঁরা।

তরুণীর পরিবার নন্দন কুমার, পবন কুমার এবং রাজারাম নামে তিন যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। অভিযোগ পাওয়ার পরই পুলিশ দ্রুত পদক্ষেপ করে। নন্দন কুমারকে গ্রেফতার করেছে পুলিশ। বাকিদের খোঁজে তল্লাশি চালছে।

এই নালন্দার হিলসাতেই গত মাসে এক তরুণীর শ্লীলতাহানি করে সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছিল পাঁচ যুবকের বিরুদ্ধে। ওই তরুণী তাঁর বয়ফ্রেন্ডের সঙ্গে রাস্তায় হাঁটছিলেন। সেই সময় পাঁচ যুবক তাঁদের ঘিরে ধরেন। বয়ফ্রেন্ডের সামনেই তরুণীর শ্লীলতাহানি করা হয়।